অরিজিতের প্রথম স্ত্রী কে, কেন ভেঙ্গে যায় বিয়ে!

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক হলেন মুর্শিদাবাদের জঙ্গিপুরের অরিজিৎ সিং। এই গায়ক যেমন জনপ্রিয়তা লাভ করেছেন ঠিক তেমনই তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকের মধ্যেই রয়েছে নানান কৌতূহল। বর্তমানে অধিকাংশ মানুষই জানেন এই জনপ্রিয় গায়ক বর্তমানে দ্বিতীয় পক্ষের স্ত্রীকে নিয়ে সুখের সংসার করছেন। তবে তার প্রথম পক্ষের স্ত্রী কে? এই নিয়ে রয়েছে নানান সংশয়।

অনেকেই মনে করেন অরিজিৎ সিংয়ের প্রথম পক্ষের স্ত্রী ছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার সময় ফেম গুরুকুলে থাকাকালীন নাকি তাদের মধ্যে প্রেম বিনিময় হয়। পরে ২০১৩ সালে নাকি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সেই বিয়ে নাকি ভেঙ্গে যায় এক বছরের মধ্যে এবং অরিজিৎ তার ছেলেবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন। কোয়েল রায়কে বিয়ে করা পর্যন্ত সব ঠিকই আছে। কিন্তু রূপরেখা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার বিয়ে হওয়ার বিষয়টি মারাত্মকভাবে মানুষ বিশ্বাস করলেও তা কিন্তু সত্য নয়।

অরিজিৎ সিং এবং রুপরেখা বন্দোপাধ্যায়কে নিয়ে যখন মারাত্মকভাবে এই বিশ্বাস সকলের মধ্যে ছড়িয়ে পড়ে সেই সময়ই রূপরেখা বন্দ্যোপাধ্যায় বাধ্য হয়ে একটি ভিডিও আপলোড করে তা সম্পূর্ণ অসত্য তা জানিয়ে দেন। রুপরেখা জানান, তার একবারই বিয়ে হয়েছে এবং সেই বিয়ে হয় ২০১০ সালে। তার স্বামীর নাম নলিনাক্ষ ভট্টাচার্য। যদিও এই বিষয়টি নিয়ে প্রচার বিমুখ থাকা অরিজিৎ সিং কোনদিন মুখ খোলেননি।

রুপরেখা বন্দ্যোপাধ্যায় অরিজিতের প্রথম স্ত্রী নন এমনটা সেই ভিডিও বার্তার পর অনেকে জানলেও তাদের মধ্যে আবার প্রশ্ন উঠতে শুরু করে তাহলে অরিজিতের প্রথম পক্ষের স্ত্রী কে? এই বিষয়ে স্পষ্ট ভাবে কোন কিছু জানা না গেলেও, জানা যায় অরিজিতের প্রথম পক্ষের স্ত্রী ছিলেন মুর্শিদাবাদেরই কোন এক মেয়ে।

অরিজিৎ সিং তাকে বিয়ে করেছিলেন বাড়ির পছন্দমত। সেই সঙ্গীত জগত অথবা গ্ল্যামার জগতের কেউ ছিলেন না। পাশাপাশি তিনি কোন পরিচিত মুখও নন। আর অরিজিতের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর অরিজিতের মতোই তারও অন্যত্র বিয়ে হয়ে যায়। বিয়ে হওয়ার পর তিনি এখন অন্যত্র সুখের সংসার করছেন।