হঠাৎ ঝটিকা সফরে বীরভূমে কাঞ্চন মল্লিক, পুজো দিলেন সতীপীঠে

Shyamali Das

Published on:

Advertisements

প্রতিম মশকরা : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে সকল ব্যক্তিত্বরা সবচেয়ে বেশি চর্চায় রয়েছেন তাদের মধ্যে একজন হলেন কাঞ্চন মল্লিক। অভিনেতা তথা বিধায়ক এই কাঞ্চন মল্লিক এবার ঝটিকা সফরে হঠাৎ পা রাখলেন বীরভূমে।

Advertisements

জানা যাচ্ছে, অভিনেতা কাঞ্চন মল্লিক গত দুদিন ধরেই বীরভূমে রয়েছেন নিজের কাজে। তিনি কোন শুটিংয়ের কাজে এসেছেন বীরভূমে, এছাড়াও রয়েছে শো। এসবের পাশাপাশি কাঞ্চন মল্লিক বীরভূমে এসে তারাপীঠ, নলাটেশ্বরী সহ বিভিন্ন জায়গায় পুজো দেন। এর পাশাপাশি বামাক্ষ্যাপার জন্মভূমি আটলা গ্রামেও পুজো দিতে দেখা গিয়েছে তাকে।

Advertisements

ঝটিকা সফরে বুধবার কাঞ্চন মল্লিক পৌঁছান নলহাটির নলাটেশ্বরী মন্দির। সেখানে তিনি ৫১ সতী পীঠের অন্যতম সতীপীঠ নলাটেশ্বরী মায়ের পুজো। নলাটেশ্বরী মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি তিনি বেশকিছু সময় সেখানে কাটান। তবে ব্যস্ততার মাঝে খুব তাড়াহুড়ো দেখা যায় তাকে।

Advertisements

অন্যদিকে এদিন পুজো দিয়ে নলাটেশ্বরী মায়ের কাছে তিনি কি চাইলেন সেই প্রশ্ন করা হলে তিনি জানান, ‘মায়ের কাছে কিছুই চাইবো না। সুস্থ সবল পশ্চিমবঙ্গ চাইবো। উন্নতি চাইবো।’ এর পাশাপাশি তিনি জানান, ‘শুটিংয়ের কাজে এসেছিলাম। এছাড়াও একটি শো ছিল সেটা করে এখানে এসেছি।’

অন্যদিকে অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি সেই প্রশ্ন এড়িয়ে যান। তিনি এই বিষয়ে জানান, ‘নো কমেন্টস’। তবে এর পাশাপাশি তিনি জানান, যে কারো মৃত্যু দুঃখজনক। এ ক্ষেত্রেও তাই।

Advertisements