রিল ভিডিও তৈরি করতে গিয়ে ধপাস, হাসি থামছে না দর্শকদের

নিজস্ব প্রতিবেদন : বর্তমান যুগে মানুষের হাতে হাতে স্মার্টফোন, ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়া পৌঁছে যাওয়ার কারণে নানান ধরনের ভিডিও আপলোড হয় সোশ্যাল মিডিয়ায়। সেই সকল ভিডিও কেবলমাত্র আপলোড হয় এমনটা নয়, এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জনের জন্য বহু মানুষকেই নানান ধরনের রিল ভিডিও তৈরী করতে দেখা যায়। ঠিক সেই রকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি মূলত একটি রিল ভিডিও তৈরি করতে গিয়ে এক যুবতীর কি অবস্থা হয়েছে তা নিয়েই। এই ভিডিওটি দেখে হাসি থামছে না দর্শকদের। মূলত ওই যুবতী শ্রদ্ধা কাপুরের মত বৃষ্টিতে নাচতে গিয়ে ধপাস করে পড়ে যান। সেই পরিপ্রেক্ষিতেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলাদাভাবে নজর কেড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ঝমঝম করে বৃষ্টি পড়ছে আর সেই বৃষ্টিতে রিল ভিডিও তৈরি করার জন্য নেমেছেন এক যুবতী। যুবতীর নাচের যখন ভিডিও রেকর্ডিং করা হচ্ছে সেই সময় ব্যাকগ্রাউন্ডে বাজছে ছম ছম ছম গান। শ্রদ্ধা কাপুর যেমন এই গানের নাচ করেছিলেন সেই রকমই নাচ করার চেষ্টা চালান ওই যুবতী।

তবে শ্রদ্ধা কাপুরকে নকল করতে গিয়ে বৃষ্টির মধ্যে পিছলে পড়ে যান ওই যুবতী। এমন ঘটনার পর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং ঝড়ের গতিতে ভাইরাল হয়। তবে এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য পোষণ করেছেন, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা লাভ করার জন্য অনেকেই নতুন নতুন কিছু করে দেখাতে চান। সেই রকমই এই যুবতীও নতুন কিছু করে দেখানোর জন্য এমন পড়ে যাওয়ার ভান করেছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, বৃষ্টি নামার পর ওই যুবতী তার বাড়ির সামনে লাল রঙের নাইটি পড়ে এমন নাচ শুরু করেন। অপর প্রান্তে কোন একজন সেই নাচ ক্যামেরাবন্দি করছিলেন। এমন সময় নাচতে নাচতে হঠাৎ তার পা পিছলে যায় এবং সে ধপাস করে পড়ে যায়।