ফোন নেওয়ার বায়নাক্কা বাঁদরের বাচ্চার, ভিডিও না দেখলে মিস

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : বর্তমান যুগে মানুষের হাতে হাতে স্মার্টফোন, ইন্টারনেট পৌঁছে গিয়েছে। এর পাশাপাশি পৌঁছে গিয়েছে সোশ্যাল মিডিয়া। হাতে হাতে সোশ্যাল মিডিয়া পৌঁছে যাওয়া এবং সোশ্যাল মিডিয়ার ব্যবহার বৃদ্ধি পাওয়ার ফলে স্বাভাবিকভাবেই নতুন নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া এই নতুন নতুন ভিডিওগুলির মধ্যে এমন কিছু ভিডিও রয়েছে যেগুলি রীতিমতো নজর কাড়ে। সেগুলি নজর কাড়ার কারণে দ্রুত ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় এইভাবে দ্রুত ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সত্যিই দর্শকদের কাছে আকর্ষণীয়।

এমনিতে আমরা বাড়িতে ছোটদের নানান ধরনের বায়নাক্কা দেখতে পায়। কখনো খাবার ক্ষেত্রে আবার কখনো নতুন নতুন জিনিস নেওয়ার ক্ষেত্রে। এখন আবার এই বায়নাক্কা এসে পৌঁছেছে স্মার্টফোনের ক্ষেত্রেও। অধিকাংশ বাড়িতেই এখন দেখা যায় ছোট ছেলেমেয়েরা বায়নাক্কা ধরেন স্মার্টফোন নেওয়ার অথবা ভিডিও দেখে সময় কাটানোর, গেম খেলে সময় কাটানোর ইত্যাদি। তবে এবার যে এই বায়নাক্কা পৌঁছে যাবে বাঁদরদের মধ্যেও তা হয়তো ভাবা যায় না।

এমন বিষয় ভাবা না গেলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে তা নজরে এসেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা, একটি বাঁদরের বাচ্চার ছবি তুলতে আসা একটি ব্যক্তির হাত থেকে সেই স্মার্টফোনটি নেওয়ার জন্য বায়নাক্কা শুরু করেছেন ওই বাঁদরের বাচ্চাটি। এমনটা দেখে তার মা বারবার ওই ফোন থেকে তাকে দূরে সরিয়ে নেওয়ার চেষ্টা করলেও সে কিন্তু নাছোড়বান্দা ফোনটি নেওয়ার জন্য।

সাধারণত এমন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় না। যে কারণে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের আলাদাভাবে নজর কেড়েছে। আলাদাভাবে নজর কাড়ার পাশাপাশি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়তে শুরু করেছে এই ভিডিও।