‘সত্যি বলছি, আর করব না’, শিক্ষিকার রাগ ভাঙাচ্ছে খুদে, মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সেই সকল ভিডিওগুলি খুব সহজেই নজর কাড়ে সোশ্যাল মিডিয়ার দর্শকদের। কোন ভিডিও পশু পাখিদের হয়ে থাকে, আবার কোন ভিডিও হয়ে থাকে খুদেদের। আবার কোন কোনটি হয়ে থাকে প্রতিভাবানদের।

সেইরকমই সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সোশ্যাল মিডিয়ার দর্শকদের মন ছুঁয়ে ফেলেছে। এই ভিডিওটি এক শিক্ষিকা এবং তার এক খুদে ছাত্রের। ভিডিওটি দেখে বোঝা যায়, ওই খুদে ছাত্রটি ক্লাসের মধ্যে বদমাইশি করার পর কোন এক মুহূর্তে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্লাসের মধ্যে একটি চেয়ারে বসে রয়েছেন এক শিক্ষিকা এবং তার সামনে দাঁড়িয়ে রয়েছে ওই খুদে পড়ুয়া। ওই খুদে পড়ুয়া শিক্ষিকার হাত ধরে তার রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে। যেভাবে ওই খুদে ওই শিক্ষিকার রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে তা রীতিমত মন ছুঁয়ে ফেলেছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের এবং তারপরেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

জানা যাচ্ছে, এমন ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের একটি স্কুলে। ওই ভিডিওতে শিক্ষিকা এবং ওই খুদে পড়ুয়ার কথোপকথন মন জয় করে নিয়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের। যেখানে ওই খুদের দুষ্টুমির পর শিক্ষিকাকে বলতে দেখা যায়, ‘তোমার সঙ্গে কথা বলব না। আমি রাগ করেছি।’

https://twitter.com/Gulzar_sahab/status/1569327422000230400?t=eITNXrzU1-toxlW813m3cQ&s=19

শিক্ষিকার এই রাগ দেখে ওই খুদে পড়ুয়া বলে, ‘ম্যাম, আমি আর দুষ্টুমি করব না। সত্যি বলছি।’ এরপর শিক্ষিকা বলেন, ‘তুমি বার বারই বলো, আমি আর করব না। কিন্তু আবার সেই দুষ্টুমি করো।’ এরপরেও যখন শিক্ষিকা মুখ ঘুরিয়ে রাখেন তখন ওই খুদে পড়ুয়া শিক্ষিকার একেবারে কাছে গিয়ে আদর করে বলে, ‘আর করব না, করব না।’ সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শিক্ষিকা ও খুদে পড়ুয়ার এই আদর মাখা ভিডিওটি ঝড় তুলে দিয়েছে।