মাত্র ৩০০০ টাকায় বৈষ্ণো দেবী দর্শনের সুযোগ, রেলের দারুণ অফার

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় রেলের উপর প্রতিদিন দেশের হাফ কোটির বেশি মানুষ যাতায়াত করেন। বিপুলসংখ্যক মানুষের এই যাতায়াতের কারণে ভারতীয় রেলকে গণপরিবহনের মেরুদন্ড বলা হয়। প্রতিদিন নিত্যযাত্রীদের এক জায়গা থেকে অন্য জায়গা নিয়ে যাওয়ার পাশাপাশি ভারতীয় রেলের তরফ থেকে এখন বিভিন্ন জায়গা দর্শনের জন্য নানান ধরনের প্যাকেজ আনা হচ্ছে। irctc-র তরফ থেকে এই সকল প্যাকেজ আনা হয়।

Advertisements

সেই রকমই এবার এই সংস্থার তরফ থেকে পবিত্র ধর্মস্থানগুলি ঘুরে দেখার জন্য বিভিন্ন প্যাকেজ এনেছে। কিছুদিন পরেই রয়েছে নবরাত্রি। এই নবরাত্রি উপলক্ষে বিভিন্ন দুর্গা মন্দির গুলি নিয়ে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়ে থাকে রেলের তরফ থেকে। সেই রকমই এবার যে প্যাকেজ আনা হয়েছে তাতে কম খরচে বৈষ্ণো দেবী যাত্রার সুযোগ রয়েছে পর্যটকদের।

Advertisements

বৈষ্ণো দেবী দর্শনের জন্য আইআরসিটিসি একসঙ্গে তিনটি প্যাকেজ এনেছে। এই সকল প্যাকেজ অনুযায়ী সস্তার প্যাকেজ আপনি বেছে নিতে পারেন। পরিবারের সঙ্গে বৈষ্ণো দেবী ঘুরে দেখার জন্য এর থেকে আর ভালো সুযোগ হতে পারে না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

Advertisements

‘শ্রী শক্তি ফুল ডে দর্শন’ নামে একটি প্যাকেজ আনা হয়েছে যে প্যাকেজ যেকোনো দর্শনার্থীর কাছে খুব সস্তার। এই প্যাকেজ অনুযায়ী মাত্র ৩০০০ টাকায় আরাম করে বৈষ্ণো দেবী দর্শনের সুযোগ মিলবে।

যে তিনটি প্যাকেজ আনা হয়েছে সেই তিনটি প্যাকেজের মধ্যে সবচেয়ে কম খরচের প্যাকেজটি হলো ২৮৪৫ টাকার। এছাড়াও আরো যে দুটি প্যাকেজ রয়েছে সেই দুটি প্যাকেজের মধ্যে একটির খরচ ৩৫১৫ টাকা এবং অন্যটির খরচ হলো ৭৩৯০ টাকা।

Advertisements