একেই বলে গ্র্যান্ড ওয়েলকাম, নতুন গাড়ি বাড়ি আসতেই পিষে দিল একাধিক বাইক

Shyamali Das

Updated on:

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন সময়ে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। ভাইরাল হওয়া এই সকল ভিডিওগুলির মধ্যে বেশকিছু ভিডিও রয়েছে যেগুলি আলাদাভাবে নজর কাড়ে। সম্প্রতি সেই রকমই একটি নতুন গাড়ি বাড়ি আনার ভিডিও ভাইরাল হয়েছে তার গ্র্যান্ড ওয়েলকামের পরিপ্রেক্ষিতে।

নতুন চারচাকা হোক অথবা দু’চাকা, কেনার পরেই তা নিয়ে উৎসাহের কমতি থাকে না ক্রেতাদের মধ্যে। তাদের এই সকল নতুন যানবাহন কেনার পর পার্টি দিতে দেখা যায় এবং ওয়েলকাম করতে দেখা যায়। তবে নতুন কোন গাড়ির গ্র্যান্ড ওয়েলকাম এইরকম হতে পারে তা হয়তো কেউ ভেবে উঠতে পারেন নি। নতুন গাড়ি কিনে বাড়ি আনতেই তা পিষে দিল একের পর এক মোটরবাইক।

নতুন গাড়িতে একের পর এক মোটর বাইক পিষে দেওয়ার একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ওই ভিডিওটি মুম্বইয়ের কোন এক রেসিডেন্সিয়াল সোসাইটির বলেই জানা যাচ্ছে। সেখানে দেখা যাচ্ছে, ওই সোসাইটির মূল প্রবেশ দ্বার দিয়ে একটি নতুন ব্র্যান্ড গাড়ি ঢুকলো। গাড়িটি সম্ভবত চালাচ্ছিলেন ড্রাইভার এবং মালিক উৎসাহের সঙ্গে সেখানে দাঁড়িয়ে ছিলেন।

গাড়িটি যে একেবারেই নতুন কেনা হয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই। এর পাশাপাশি নতুন গাড়ি কেনার পর ফুলের মালা এবং অন্যান্য ট্যাগ সবই রয়েছে ওই গাড়িতে। কিন্তু ওমা! ওই গাড়িটি ওই কমপ্লেক্সে একটু প্রবেশ করতেই সেখানে দাঁড়িয়ে থাকা মোটর বাইকগুলিকে সজোরে একের পর এক ধাক্কা দিতে শুরু করে। পরিস্থিতি এমনই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় যে ওই গাড়িটি পাল্টি মারার উপক্রম হয়।

সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিওটি যিনি আপলোড করেছেন অর্থাৎ বিনোদ কুমার ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গে লিখেছেন, ‘What a grand arrival home?’ নতুন গাড়ি কিনে বাড়ি নিয়ে আসার সময় এই দুর্ঘটনা কে অনেকেই মর্মান্তিক বলেছেন আবার অনেকেই তা নিয়ে মজা করেছেন।