বিনামূল্যে দুয়ারে সার্ভিস সেন্টার, Xiaomi-র এই সুবিধা পাবেন কিভাবে

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : ভারতে যে সকল স্মার্টফোন বিক্রি হয়ে থাকে তাদের মধ্যে জনপ্রিয় একটি সংস্থা হল Xiaomi। সস্তায় একগুচ্ছ সুবিধা প্রদান করার পরিপ্রেক্ষিতে এই সংস্থা মোবাইল এবং অন্যান্য সরঞ্জাম বিক্রির নিরিখে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে।

বেজিংয়ের এই সংস্থাটি এবার তাদের গ্রাহকদের স্মার্টফোন সার্ভিস করা নিয়ে বিশেষ এক সুবিধা দেওয়ার ঘোষণা করলো। এই সুবিধার মাধ্যমে গ্রাহকদের আর সার্ভিসিং সেন্টারে দৌড়ে যেতে হবে না। এই সংস্থার যেকোনো ধরনের প্রোডাক্ট সম্পর্কিত বিভিন্ন সাহায্যের জন্য এবার ঘরে বসেই সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

কিভাবে সেই সুবিধা দেওয়া হবে? সম্পূর্ণ বিনামূল্যে এই সুবিধা দেওয়া হবে। বাড়িতে বসেই যাতে ব্যবহারকারীরা সাহায্য পান তার জন্য ভিডিও কলের মধ্য দিয়ে সুবিধা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। এই ব্যবস্থাপনার ফলে এই সংস্থার কোন প্রোডাক্টে কোন সমস্যা হলে ভিডিও কলের মাধ্যমেই ঠিক করে নেওয়া যাবে, যতটা সম্ভব।

আগে এই সংস্থার কোন প্রোডাক্টে কোন প্রবলেম হলে সেক্ষেত্রে তাদের সার্ভিস সেন্টারে ছুটে যেতে হতো। তবে এর পাশাপাশি ছিল ফোন কলের মাধ্যমে সাহায্য নেওয়ার ব্যবস্থা। সেই জায়গায় এখন ভিডিও কলের সুবিধা আসার ফলে গ্রাহকরা আরও বেশি ভালোভাবে নিজেদের অসুবিধার কথা জানাতে পারবেন।

Xiaomi ও Redmi গ্রাহকরা ভিডিও কলের মাধ্যমে সুবিধা নেওয়ার জন্য Xiaomi India পোর্টালে রেজিস্টার করতে হবে। সেখানে রেজিস্টার করার পর সংস্থার টেক বিভাগের তরফ থেকে ফোন কল আসবে এবং ব্যবহারকারীকে নিজের সমস্যার কথা জানাতে হবে। সমস্যার কথা জানানোর পর ভিডিও কলের মধ্য দিয়ে সেই সমস্যা মেটানোর জন্য টেক বিভাগের কর্মীদের তরফ থেকে ভিডিও কল করা হবে।