লটারিতে কোটি টাকা জিতেও হুঁশ নেই, কোটিপতির খোঁজে বিক্রেতা

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে এখন বহুল বিক্রিত একটি লটারি সংস্থার টিকিট কি নিয়ে বহু মানুষকেই কোটিপতি হতে দেখা যাচ্ছে। সেই সকল কোটিপতি হওয়া ব্যক্তিদের নিয়ে সরগরম হাতে দেখা যায় সংবাদমাধ্যমকে। সেই রকমই এবার এক ব্যক্তির কোটিপতি হওয়া নিয়ে সরগরম হলো বীরভূম। তবে সরগরম হয়েছে ঠিক উল্টো কারণে।

Advertisements

লটারিতে কোটি টাকা জেতার পর দেখা যায় ডিজে তাদের নিজেদের সুরক্ষার জন্য হয় থানায় যেতে অথবা সেই টাকা নগদ করাতে দোকানে ছুটতে। কিন্তু এবার এমন এক বিজেতার খোঁজ পাওয়া গিয়েছে যিনি কোটিপতি হয়েও একপ্রকার হুঁশ হীন। গত সপ্তাহের শনিবার নলহাটির একটি লটারির টিকিট বিক্রির দোকান থেকে ওই টিকিট বিক্রি হয়।

Advertisements

কিন্তু দেখা যায় দুদিন পেরিয়ে গেলেও ওই কোটিপতির খোঁজ পাওয়া যায়নি। যে দোকান থেকে এই টিকিট বিক্রি হয়েছিল তিনি হলেন নলহাটির তিন নম্বর ওয়ার্ডের বিধু পাড়ার টিকিট বিক্রেতা কাবির আনসারী। শনিবার তিনি ওই টিকিট বিক্রি করেছিলেন এবং যার নম্বর হলো 43L62895।

Advertisements

বিক্রেতা জানিয়েছেন, তার দোকান থেকেই এই টিকিটটি শনিবার বিক্রি হয় এবং রাতে যখন রেজাল্ট বের হয় তখন দেখা যায় এই টিকিট এ প্রথম পুরস্কার হিসেবে কোটি টাকা এসেছে। তবে তারপর থেকে যিনি টিকিট কিনেছিলেন তার খোঁজ নেই। তিনি মনেও করতে পারছেন না কোন ব্যক্তি তার দোকান থেকে এই টিকিট কিনে নিয়ে গিয়েছিলেন।

নিজের দোকান থেকে কোটি টাকার পুরস্কার ওঠার পর কাবির আনসারী নিজের দোকান ফুলের মালা দিয়ে সুন্দর করে সাজিয়েছেন। এই বিষয়ে তিনি জানিয়েছেন, তার বহুদিনের স্বপ্ন ছিল যাতে প্রথম পুরস্কার লাগে তার দোকান থেকে। প্রথম পুরস্কার হিসাবে তার দোকান থেকে বিক্রিত টিকিটের জন্য তিনি এক লক্ষ টাকা পাবেন সংস্থা থেকে।

Advertisements