সরু ফিতের ডিপনেক ব্লাউজ, পাতলা শিফন, বাঁধ ভাঙলেন শ্রাবন্তী

Antara Nag

Published on:

টলিউডের এক জনপ্রিয় সুন্দরী নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বর্তমানে যার ব্যক্তিগত জীবন নিয়ে বারংবার নেটদুনিয়ার শিরোনামে উঠে আসতে দেখা যায়। প্রায় সময়ই এই অভিনেত্রী তাঁর শারীরিক সৌন্দর্য বা ব্যক্তিগত জীবনের কারণে টাইম লাইনে উঠে আসেন। এবারেও তার অন্যথা ঘটল না। আবারও তাঁর হটনেসের কারণে নেটদুনিয়ার টাইমলাইনে উঠে আসেন তিনি। তার শারীরিক সৌন্দর্য দেখে তাঁর প্রতি পাগল সাড়া নেটদুনিয়াবাসী।

টলি নায়িকা শ্রাবন্তীর রূপ যেন দিন দিন বেড়েই চলেছে। তাঁর রূপের আদলে তাঁর বয়স যে কত তা বোঝাই দায়। সাম্প্রতিক সময়ে শ্রাবন্তী নেটদুনিয়ায় এসেছেন বিভিন্ন রূপে। কখনো সীমন্তিনী সাজে বা কখনো ওয়েস্টার্ন লুক। তবে তাঁর সব ধরনের সাজ দর্শকদের বুকে আগুন জ্বালাবার মতো।

সম্প্রতি অভিনেত্রীর এক শাড়ি পড়া লুকের ছবি উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে যখন তিনি তাঁর এই শাড়ি পড়া লুকের ছবি পোস্ট করলেন তখন চোখ থমকে গিয়েছিল সেখানেই। আপনি যদি দেখে না থাকেন তাহলে শীঘ্রই দেখে আসুন। আপনিও চোখ ফেরাতে পারবেন না।

নেটদুনিয়ায় পোস্ট করা ছবিটিতে শ্রাবন্তীকে বেশ লাস্যময়ী রূপে দেখা গেছে। নেটদুনিয়ায় পোস্ট করা ছবিতে শ্রাবন্তী পড়েছিলেন একটি ল্যাভেন্ডার রঙের অরগ্যাঞ্জা শাড়ি। তার সাথে মানানসই ছিল তাঁর ব্লাউজ এবং সাজ পোশাক।

শ্রাবন্তীর এই ফটোশুটে তাঁর এই ল্যাভেন্ডার শাড়ি তাঁর রূপ এবং রঙকে বেশ হাইলাইট করেছিল। এছাড়া শ্রাবন্তীর লুকের সাথে তাঁর এক্সপ্রেশন ছিল দেখার মতো। প্রায় সব দর্শকই শ্রাবন্তীর হটনেস দেখার জন্য মুকিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তাই এবারেও শ্রাবন্তীর এই হটনেস দেখে বুকে আগুন জ্বলছে নেটিজিনদের। বরাবরের মতো এবারও শ্রাবন্তীর এই লুক নজর কেড়েছে সারা নেটদুনিয়াবাসীর।