১৮ দিন হাসপাতালে ভর্তি, বিলের পরিমাণ আকাশছোঁয়া, কী যে হবে ঐন্দ্রিলার!

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : জীবনযুদ্ধে মৃত্যুর সঙ্গে পর পর দুবার লড়াই করে স্বাভাবিক পরিস্থিতির মধ্যে দিয়ে চললেও গত ১ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা। ঐদিন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর তাকে ভর্তি করা হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তিনি রয়েছেন ভেন্টিলেশনে। বাবা মা, কাছের মানুষ সব্যসাচী এবং অভিনেত্রীর অনুরাগীরা এরপর থেকেই তার সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছেন।

তবে দুর্ভাগ্যবশত এখনো পর্যন্ত অভিনেত্রী সুস্থ হয়ে উঠতে পারেননি, বরং দিন যত পার হচ্ছে ততই তাকে দেখা যাচ্ছে আরও বেশি অসুস্থ হয়ে পড়তে। এরই মধ্যে গত বুধবার রক্তচাপ বৃদ্ধি পায় এবং পরপর দুবার হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। তারপর থেকে অভিনেত্রী এখন গভীর কোমায়। এমন কি বর্তমানে যে পরিস্থিতির মধ্যে অভিনেত্রী রয়েছেন তাতে চিকিৎসক মহলেও ধীরে ধীরে আশা ছাড়তে শুরু করেছে। যদিও সোশ্যাল মিডিয়ায় বারবার ‘ফাইট ঐন্দ্রিলা ফাইট’ এই আওয়াজই উঠছে।

যে হাসপাতালে অভিনেত্রী ভর্তি রয়েছেন সেই হাসপাতালে প্রতিদিন প্রায় ৩০,০০০ টাকা মত খরচ হচ্ছে বলে জানা যাচ্ছে। ব্রেন স্ট্রোক হওয়ার পর অভিনেত্রীর অপারেশন করা হয়। সেক্ষেত্রে খরচ অবশ্যই আলাদা। এরপর আইসিইউতে ভেন্টিলেশনে রাখা হয়। প্রতিদিন প্রায় ৩০ হাজার টাকা খরচ বাদেও রয়েছে ওষুধ, চিকিৎসা ফিজ ইত্যাদি আলাদা।

ঐন্দ্রিলা ওই হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসা করান বলে জানা যাচ্ছে। সেক্ষেত্রে হাসপাতাল ম্যানেজমেন্টের তরফ থেকে আলাদাভাবে তার জন্য খরচের বিষয়টি চিন্তাভাবনা করবেন বলেও জানা গিয়েছে সূত্র মারফত। এখনো পর্যন্ত অভিনেত্রীর চিকিৎসা খরচ হিসাবে কত টাকা খরচ হয়েছে তা জানা না গেলেও হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, ১০ লক্ষ টাকা পার করেছে।

তবে টাকা আজ আছে, কাল নেই। এই এত খরচ করে প্রত্যেকেই অভিনেত্রীর সুস্থ হয়ে আসার আশায় বসে আছেন। কিন্তু অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি প্রতিনিয়ত খারাপের দিকে যাওয়ার ফলে উদ্বেগ বাড়ছে সব মহলেই।