অবিচার নয়! TRP-তে এগিয়ে থাকলেও বন্ধ হচ্ছে এই মেগা সিরিয়াল

Antara Nag

Published on:

নতুন ধারাবাহিক পঞ্চমীর জন্য নিজের জায়গা হারাতে হচ্ছে মাধবীলতাকে, যদিও এই খবরটা সকলেরই জানা। শুরুতে শোনা যাচ্ছিল শুধুমাত্র সময় বদল হচ্ছে শ্রাবণী ভুঁইয়া ও সুস্মিত মুখোপাধ্যায় অভিনীত এই মেগা সিরিয়ালের। কিন্তু আসল সংবাদটি শোনা গেলো আচমকা। নতুন কোনো সময়ে আর দেখানো হবে না মাধবীলতাকে। তার বদলে ৪ ডিসেম্বরই শেষ হয়ে যেতে চলেছে মাধবীলতা আর ছবিবাবুর গল্প।

চলতি সপ্তাহের টিআরপি রিপোর্ট অনুযায়ী, মাধবীলতার প্রতিদ্বন্দ্বী লক্ষ্মী কাকিমার থেকেও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে ‘মাধবীলতা’। বর্তমান সপ্তাহে ‘মাধবীলতা’র টিআরপি ছিল ৬.৬, সে জায়গায় লক্ষ্মী কাকিমার টিআরপি ৬.৩। একটা সময় টিআরপি তালিকায় একদম উপরের শাড়িতে থাকতো লক্ষ্মী কাকিমা। এখন সেই তালিকায় আছে মাধবীলতা। তারপরেও কোন কারণে মাত্র তিন মাসের মধ্যে শেষ হয়ে যেতে চলেছে সে কথা জানা যায়নি। যদিও এর আগেই ‘বউমা একঘর’ সিরিয়াল ও মাত্র তিন মাসের মধ্যেই বন্ধ করে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আর এই সিরিয়ালেরও চলতি মাসের ৩০ তারিখ শেষ শ্যুটিং হবে বলে জানা গেছে।

গল্পের নায়ক সবুজ অর্থাৎ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এক সংবাদমাধ্যমকে বলেন, ৩০শে নভেম্বর তার শেষ দিনের শ্যুটিং। আর সিরিয়াল তাড়াতাড়ি কেন শেষ হচ্ছে সেটা চ্যানেল আর প্রযোজনা সংস্থাকে জিজ্ঞাসা করাই নাকি ভালো। বোঝাই যাচ্ছে যে, বিতর্ক এড়িয়ে যেতে এমন মন্তব্য করলেন অভিনেতা। স্টার জলসার হাত ধরেই অভিনয় করা শুরু করেন সুস্মিত। এর আগে ‘বরণ’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে তাকে।

মন ফাগুন ধারাবাহিক টি শেষ হওয়ার পর গত ২২শে অগস্টে শুরু হয়েছিল মাধবীলতা ধারাবাহিকটি। আর বছর শেষ হয়না হতেই ওই জায়গা নিতে চলেছে সুস্মিতা-রাজদীপের নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। এই ধারাবাহিকে মূলত এক নাগকন্যার গল্প দেখা যাবে।

আবার স্টার জলসায় খুব তাড়াতাড়ি শুরু হবে নীল-তিয়াসার নতুন ধারাবাহিক। শোনা যাচ্ছে ‘বাংলা মিডিয়াম’-এর আগমনে কপাল পুড়তে পারে খড়ি-ঋদ্ধিদের। সন্ধ্যা সাতটার সময়ই ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি ‘জগদ্ধাত্রী’র পরিবর্তে দেখাতে চায় স্টার জলসা।