এমন পেশী বহুল ষাঁড়, ভিডিও না দেখলে বিশ্বাস হবে না

Shyamali Das

Updated on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। মূলত নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর সেগুলি সোশ্যাল মিডিয়ার দর্শকদের নজর কাড়ার কারণে তা ভাইরাল হয়। ঠিক সেই রকমই এবার এমন একটি পেশিবহুল ষাঁড় দেখা গিয়েছে যা আগে কেউ কখনো দেখেছেন কিনা মনে করতে পারছেন না।

Advertisements

এমনিতেই বিভিন্ন শরীর সংক্রান্ত প্রতিযোগিতায় পেশী বহুল মানুষের দেখা মেলে। কিন্তু রাস্তায় কখনো পেশিবহুল ষাঁড় এইভাবে ঘুরে বেড়াতে দেখা যায় নি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে সেই রকমই একটি পেশীবহুল ষাঁড় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। যে পেশিবহুল ষাঁড়কে নিয়েই এখন জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের মধ্যে।

Advertisements

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিশাল আকৃতির একটি পেশিবহুল ষাঁড় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। যেটি অন্যান্য ষাঁড়দের থেকে একেবারেই আলাদা। এমন পেশিবহুল ষাঁড় দেখে রাস্তা দিয়ে যাতায়াত করা মানুষরাও থমকে দাঁড়ান। থমকে দাঁড়াবেনই না বা কেন! কারণ এই ধরনের ষাঁড় তো আর রাস্তায় দেখা যায় না।

Advertisements

যদিও ভাইরাল হওয়া এই ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। পাশাপাশি এমন ষাঁড় দেখে অনেকেই বিভিন্ন প্রশ্ন তুলতে শুরু করেছেন। অনেকেই মনে করছেন কোন ওষুধ বা কিছু প্রয়োগ করে এমন আকৃতি দেওয়া হয়েছে ওই ষাঁড়টিকে। কারণ সাধারণত এইরকম শরীর দেখা যায় না তাদের।

আবার কোন কোন প্রতিবেদনে দাবি করা হয়েছে, শারীরিক বিকৃতি অর্থাৎ জিনগত কোন সমস্যা থাকার কারণে ওই ষাঁড়ের দেহের পেশিগুলি ফুলে গিয়েছে। হতে পারে মায়োস্ট্যাটিনের অভাবের কারণে পেশি অস্বাভাবিক ভাবে ফুলে গিয়েছে। যা দেখে মনে হতে পারে, ঠিক যেন জিম করে পেশিগুলিকে ফোলানো হয়েছে।

Advertisements