রাখি সাওয়ান্তের ঘরে শোকের ছায়া, চলে গেলেন সবচেয়ে কাছের মানুষ

নিজস্ব প্রতিবেদন : প্রতিটি মানুষের কাছেই তার পরিবারের সদস্যরা কাছের মানুষ। তবে তাদের মধ্যে আবার কেউ কেউ থাকেন সবচেয়ে কাছের মানুষ। সবচেয়ে সেই কাছের মানুষের চলে যাওয়া মানেই সবচেয়ে বেশি শোক। ঠিক তেমনটাই ঘটলো অন্যতম চর্চিত বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) ক্ষেত্রে।

রাখি সাওয়ান্তকে সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের কর্মীদের তরফ থেকে সম্প্রতি ফোন করা হলে রাখি সেই সংবাদমাধ্যমের কর্মীদের ফোনে জানিয়েছেন, তার মা আর নেই। জানা গিয়েছে, গত ২৮ জানুয়ারি প্রয়াত হয়েছেন রাখি সাওয়ান্তের মা জয়া ভেদা। এই খবর দেওয়ার পাশাপাশি কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

জানা গিয়েছে, জয়া ভেদা দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তবে সেই মারণ রোগ থেকে মুক্তি পেলেও ফের তা শরীরে ফিরে আসে। এরই মধ্যে মৃত্যুর আগে হঠাৎ মাল্টি অর্গান ফেলিওর হয়ে যায়। মায়ের এইভাবেই চলে যাবার পর কথা বলার মত পরিস্থিতি নেই অভিনেত্রী রাখি সাওয়ান্তের।

রাখি সাওয়ান্তের মা জয়া ভেদার রোগ সম্পর্কে জানা যাচ্ছে, মস্তিষ্কে একটি টিউমার ধরা পড়েছিল। এর পাশাপাশি নতুন করে যে ক্যান্সার শরীরে বাসা বেঁধে ছিল তার ধীরে ধীরে ফুসফুস এবং কিডনিকে বিকল করে দিচ্ছিল। এত বড় ধকল সহ্য করতে না পেরেই জয়া ভেদা চিরতরে বিদায় নিলেন।

রাখি সাওয়ান্তের মা জয়া ভেদা শরীরের নতুন করে ক্যান্সার বাসা বেঁধেছে এবং মস্তিষ্কে টিউমারের উপস্থিতি ধরা পড়ে অভিনেত্রী যখন বিগ বস মারাঠি চতুর্থ সিজনের হাউজে ছিলেন। তবে সেই সময় তাকে কিছু জানানো হয়নি এবং ফাইনাল হওয়ার পর হাউস থেকে বেরিয়ে তিনি জানতে পারেন। টাটা মেমোরিয়ালে চিকিৎসা চলছিল জয় ভেদার।