Pathaan ঝড়ে ওলটপালট উরফি, আজব আবদারে লজ্জায় পড়লেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি পাঠান। চার বছর পর বড়পর্দায় কামব্যাক কিং খানের। সুতরাং তার ভক্তদের উত্তেজনা একেবারে তুঙ্গে। এরই মধ্যে পাঠান (Pathaan) দেখার পর শাহরুখ খানের (Shahrukh Khan) দ্বিতীয় বউ হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন উরফি জাভেদ (Urfi Javed)।

বলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার হলেন শাহরুখ খান। সারা পৃথিবী জুড়ে তার কোটি কোটি ফ্যান রয়েছে। শাহরুখ ও দীপিকার জুটি দেখতে দর্শকরা ভীষণ পছন্দ করেন, তা তাদের আগের ছবি দেখলেই বোঝা যায়। ২০২৩ সালের প্রথম ব্লকবাস্টার ছবি হল পাঠান। ছবি মুক্তি পাওয়ার আগেই কোটি কোটি টাকার অগ্রিম বুকিং হয়েছে সারা দেশ-বিদেশ জুড়ে।

এই ছবি মুক্তির তিনদিনেই ৩০০ কোটি ছুঁই ছুঁই ব্যবসা করে ফেলেছে। যদিও এই ছবি নিয়ে অনেকেই অনেক নিন্দে করেছিলেন। শুধু তাই নয়, পাঠান ছবি বয়কটেরও দাবি করেছিলেন অনেকে। যদিও এইসব করে কোন লাভই হয়নি। পাঠান ছবির জন্য দেশের অনেক বন্ধ সিনেমা হল খুলে দেওয়া হয়েছে। বক্স অফিসে দারুন লক্ষ্মী লাভ করছে এই সিনেমা।

পাঠান ছবি দেখার পরে উরফি জাভেদ শাহরুখ খানের দ্বিতীয় বউ হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। উরফি জাভেদ, যাকে আর আলাদা করে চেনাতে লাগে না। সোশ্যাল মিডিয়ায় সবথেকে যাকে নিয়ে বেশি চর্চা করা হয়, তিনি হলেন উরফি। নিজের অদ্ভুত বোল্ড ফ্যাশনের জন্য বিখ্যাত তিনি। এমন কোন জিনিস নেই, যেটা দিয়ে তিনি পোশাক বানিয়ে পড়েননি। সেইসব পোশাক পড়ে তিনি প্রায়শই ক্যামেরার সামনে হাজির হন। প্রতিমুহূর্তে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাবে ভাইরাল হয়। সেখানে দেখা যায় যে, সাংবাদিকরা কুরফিকে পাঠান সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, তাকে বয়কট করলে কোন অসুবিধা নেই কিন্তু সবাইকে পাঠান ছবিটি দেখে আসতে হবে। এরপর তাকে শাহরুখ খানকে নিয়ে কিছু বলতে বলা হলে তিনি বলেন শাহরুখ খান তো এসব দেখতে পাবে না তাই তিনি কিছু বলবেনও না। তখন সাংবাদিকরা বলেন, তিনি সব দেখেন। তারপরেই উরফি বলেন, তিনি শাহরুখকে ভীষণ ভালোবাসেন এবং তিনি তার দ্বিতীয় বউ হতে চান।