‘বেশরম রং’ গানে এই তরুণী যা নাচলেন দীপিকা ফেল! ভিডিও না দেখলে মিস

Antara Nag

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে অনেক মানুষের টেলেন্ট দেখতে পাওয়া যায়। এবার এমনই এক গুণী তরুণীর গুন দেখা গেলো ‘বেশরম রং’ (Besharam Rang) গানের ছন্দে। তরুণীর নাচের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই বলছেন তার নাচ নাকি দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) থেকেও অনেক ভালো হয়েছে।

২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পায় ‘পাঠান’। তার আগেই ‘বেশরম রং’ নিয়ে প্রবল আপত্তি তোলা হয়েছিল। সিনেমা ও গানের ভিডিও বয়কট করার চেষ্টা করেছিলেন অনেকে। নায়িকা দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) পোশাক নিয়েও করা হয়েছিল তীব্র কটাক্ষ। ট্রেন্ডিং হয়েছিল ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। কিন্তু শাহরুখের কামব্যাক ছবির মুক্তির দিন যত এগিয়ে আসে ততই বিতর্কের রং ফিকে হয়। এখন পাঠান সিনেমা তো সুপারহিট আর সেই সঙ্গে এই গানও জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে।

শুক্রবার ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে যে হিসেবে দেওয়া হয়েছে, সেই অনুযায়ী সারা বিশ্বে ৯৭৬ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। শুধু মাত্র ভারতেই এই ছবির আয় ৬০৯ কোটি টাকা। আর বিদেশে ৩৬৭ কোটি টাকা। অর্থাৎ হাজার কোটির মাইলস্টোন ছোঁয়া শুধুই কিছু সময়ের অপেক্ষা।

ইনস্টাগ্রাম প্রোফাইল সূত্রে জানা যাচ্ছে, লাস্যময়ী এই তরুণীর নাম সৃষ শুক্লা। এমন নানা ভিডিও তাঁর প্রোফাইলে দেখা যায়। আর তা দেখেন পাঁচ লক্ষেরও বেশি ফলোয়ার। ২৫ জানুয়ারি ‘পাঠান’ (Pathaan) সিনেমার ‘বেশরম রং’ গানটির ভিডিও আপলোড করেন সৃষ।

সেই গানটিই এতদিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কেউ তাঁকে ‘হট’ বলে প্রশংসা করেছেন, কেউ আবার দিয়েছেন ‘সেক্সি’ তকমা। অনেকে আবার দীপিকার সঙ্গেও তুলনা করেছেন। ইতি মধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। আর তার এই মন মুগ্ধকর নাচ দেখে কমেন্টবক্স নানা মন্তব্যে ও ভালোবাসার ইমোজীতে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়াবাসী।