কষ্টে বুক ফাটছে, অঝোরে কাঁদছে অরিজিৎ, ভাইরাল সেই ভিডিও অনেকেই দেখেন নি

Antara Nag

Published on:

Advertisements

অরিজিৎ সিং (Arijit Singh) কে এখন এক ডাকে সকলেই চেনে। আর এই জগৎ জোড়া খ্যাতি কখনোই রাতারাতি পাওয়া যায় না। এই সাফল্যের পেছনে থাকে দীর্ঘ দিনের ধৈর্য, কর্ম, নিষ্ঠা, অধ্যবসায় ও পরিশ্রম। এসব ছাড়াও যেটা থেকে তা হলো চরম ব্যর্থতা। অরিজিতের জীবনের কথা তো সকলেরই জানা। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়াতে (Social Media) এমন একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে যেখানে স্পষ্ট গায়কের দুঃখ।

Advertisements

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে হাউহাউ করে অঝোর ধারায় কেঁদে চলেছেন অরিজিৎ। কষ্ট যেন বাঁধ মানছে না তাঁর। সকলের প্রিয় গায়কের এভাবে ভেঙে চুরমার হয়ে কান্না কাটি করা দেখে ভারাক্রান্ত হয়েছে শ্রোতাদের মনও।

Advertisements

আসলে ভিডিয়োটি ২০০৫ সালের। ওই বছরই ফেম গুরুকুল (Fame Gurukul) নামের এক রিয়ালিটি শো’ (Reality Show) য়ে অংশ নিয়েছিলেন অরিজিৎ। তবে শো’র শুরুর দিকেই তা থেকে বাদ পড়েন অরিজিৎ। সেই দিন মন খারাপ ছিল শোয়ের তিন বিচারক শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), জাভেদ আখতার (Javed Akhtar) ও কেকে (KK)। এত তাড়াতাড়ি বাদ পড়ে যাবেন অরিজিৎ সেটা ভাবতে পারেননি কেউ-ই।

Advertisements

শুধু তাই নয়, ওই শো’য়ে তাঁর বাকি মেন্টররাও স্বীকার করে নিয়েছিলেন, জনগণের ভোটে অরিজিতের এই তাড়াতাড়ি বের হয়ে যাওয়া যেন তাঁদেরই পরাজয়। এই কথা শোনার পর নিজেকে আর ধরে রাখতে পারেননি অরিজিৎ। চোখ দিয়ে অঝোর ধারায় জল পড়তে থাকে তাঁর। আর সেই ভিডিওটিই বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এদিন জাভেদ আখতার মনে সাহস জুগিয়েছিলেন তার। জাভেদ আখতার অরিজিতকে বলেছিলেন, মনে হচ্ছে যেন তুমি হারতেই চেয়েছিলে। যদি নিজেই জিততে না চাও, তাহলে এই জীবন তোমায় জিততে দেবে না। নিজের মধ্যে সাহস বাঁচিয়ে রাখ, সব ঠিক হবে। প্রসঙ্গত জীবনের প্রথম থেকে এখনো প্রচার থেকে দূরেই থাকতে পছন্দ করেন অরিজিৎ। বিশ্ব জোড়া খ্যাতি হওয়ার পরেও এখনো তিনি একেবারে মাটির মানুষ। যা তাকে করে তোলে অন্যন্য।

Advertisements