স্বামীর তৃতীয় বিয়ের আসরে ছেলে সমেত স্ত্রী গিয়ে যা করলো, অবাক হবেন

Antara Nag

Published on:

Advertisements

সম্প্রতি এক বিয়ের মণ্ডপে স্বামীর (Husband) তৃতীয় বিয়ে বানচাল করতে পৌঁছে যান ওই ব্যক্তির প্রথম স্ত্রী (Frist wife)। ছেলে কোলে নিয়ে সকলের সামনেই ওই ব্যক্তিকে স্বামী (Husband) বলে ঘোষণা করেন তিনি। আর এমন ঘটনায় রীতিমতো অবাক হ5য়ে যান অতিথিরা। আর সেই ব্যক্তির হবু তৃতীয় স্ত্রী-র পরিবারের মাথায় আকাশ ভেঙে পরে মুহূর্তের মধ্যে। আর সেই ঘটনাই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ছেলে কোলে ওই মহিলা বিয়েবাড়িতে উপস্থিত হন। তার পরনে ছিল একটি কালো বোরখা পরে। অতিথিদের জন্য সেখানে তখন চলছে ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন। উপস্থিত রয়েছেন হবু বরের বাড়ির আত্মীয় স্বজনও। সেই সময় ওই মহিলা নিজেকে পাত্রের প্রথম স্ত্রী (Frist wife) বলে দাবি করেন। তিনি বলেন তিন দিনের জন্য হায়দ্রাবাদ যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিল তার স্বামী (Husband)। তিনি না জানিয়ে বিয়ে করতে চলে এসেছেন। আর ওই ব্যক্তির দ্বিতীয় স্ত্রী এই বিয়ের কথা শুনে অসুস্থ হয়ে পরেন। তাই তিনি মণ্ডপে পৌঁছাতে পারেন না।

Advertisements

বিয়ের মণ্ডপে ছেলে কোলে নিয়ে হাজির হয়ে ওই মহিলা (Frist wife) বলেন, এই হল ওই ব্যক্তির সন্তান। আর এই লোকটা কিছুদিন আগে আরও একটা বিয়ে করেছিল। এখন আবার বিয়ে করছে। হায়দরাবাদের এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

টুইটারে @gharkekalesh নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ২৬ মার্চ ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। পোস্ট করার কিছু ক্ষনের মধ্যেই এই ভিডিয়োর ভিউ ৯৪.৩ K হয়ে যায়। প্রচুর মানুষ ভিডিয়োতে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। টুইটারে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ৩৮ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত পাত্রের বাবা-মাকেও এই বিয়েতে সম্মতি দেওয়ার জন্য ভর্ৎসনা করেন ওই মহিলা। এর পর পাত্রীর বাড়ির লোক তাঁকে একটি ঘরে নিয়ে যায়। সেখানে তাঁর কাছ থেকে পুরো ঘটনাটি শোনেন কনের বাড়ির লোক। মহিলা তাঁদের জানান, ২০১৪ সালের ১০ অক্টোবর তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর স্বামীর। যিনি এখন পাত্র হয়ে তৃতীয় বিয়ে করতে চলেছেন। তাঁর সঙ্গে বিয়ের ছ’ বছর পর দ্বিতীয় বিয়ে করেছিলেন তাঁর স্বামী। আর এ বার তৃতীয় বিয়েও করতে চলেছেন।

Advertisements