সিনেমাও ফেল! যেভাবে উড়ে গেল এই গাড়িটি, বিশ্বাস না হওয়ার মতই

Antara Nag

Published on:

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কত কিছুই পোস্ট হয়। আর তারই মধ্যে অদ্ভুত ঘটনা গুলো হয়ে যায় ভাইরাল। এমনি এক ভাইরাল ভিডিয়োয় দেখা গেছে সম্প্রতি। ভাইরাল হয়েছে এমনই এক ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার দৃশ্য। যা দেখে আঁতকে ওঠেন সোশ্যাল মিডিয়াবাসী।

ঠিক যেনো বলিউডের পরিচালক রোহিত শেট্টির সিনেমা। যেখানে দেখা যায় অসাধারণ সব স্টান্ট। আর সেই সঙ্গে অ্যাকশন দৃশ্যে উড়ে যায় গাড়ি। একের পর এক ধামাকা। আর সেই সঙ্গে গাড়ির বোল্ড অ্যাকশন দৃশ্য। যারা এই পরিচালকের সিনেমা দেখেছেন, তাদের কাছে এই দৃশ্যগুলি খুবই পরিচিত।

সিংঘম এবং সিংঘম রিটার্নসের মতো জনপ্রিয় সিমেনাগুলিতে এই ধরনের অনেক দৃশ্য দেখা গেছে। কিন্তু গাড়ির উড়ন্ত দৃশ্যগুলি বাস্তব জীবনে কল্পনা করলে শরীর শিউরে উঠবে সকলের। রাস্তায় চলতে চলতে কোনও গাড়ির (Car) অবস্থা রোহিত শেট্টির সিনেমার মতো হলে মানুষের অসম্ভব ক্ষতি। আর এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যেখানে রাস্তা দিয়ে যাওয়ার সময়, হঠাৎই একটি গাড়ির (Car) চাকা বেরিয়ে এসে লেগে যায় অন্য গাড়িতে। আর তার পরের ঘটনায় শোরগোল ছড়ায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

এই হৃদয় বিদারক ভিডিয়োটি @Anoop_Khatra নামে একটি আইডি দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করা হয়েছে। আর পোস্টোর ক্যাপশনে লেখা আছে, বুঝতেই পারলাম না এটা কোনও সিনেমার দৃশ্য দেখলাম নাকি এটা বাস্তবে হল। কী ভয়ানক লাগল ব্যাপারটা। মাত্র ২৯ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত ১.৬ কোটি ভিউ হয়েছে। অন্যদিকে ১ লাখেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন।

ভাইরাল সেই ভিডিও তে দেখা গেছে, রাস্তা দিয়ে হাই-স্পিডে সব গাড়ি (Car) যাচ্ছে। হঠাৎ একটি গাড়ির চাকা বেরিয়ে এসে অন্য একটি গাড়ির সামনে চলে আসে। দ্রুতগামী গাড়িটি হঠাৎ চাকায় ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে হাওয়ায় উড়ে যায় আর কিছুটা দূরে উল্টে গিয়ে পড়ে। যদিও এই ঘটনাটি কোথাকার, বা গাড়িতে কারা ছিল এবং হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।