‘বর আর প্রেমিক দুজনকেই চাই’, দুটো বিয়ের দাবি তুলে থানায় যুবতী

Antara Nag

Published on:

Advertisements

কতকিছুই ঘটে চলে আমাদের আশেপাশে। তবে সব কিছু আমাদের জানা হয়ে ওঠে না। তবে কিছু কিছু জিনিস সোশ্যাল মিডিয়ার দৌলতে জানতে পারেন সাধারণ মানুষ। সম্প্রতি এক নববধূ থানায় আসেন দুটি বিয়ের দাবিতে। কারণ তিনি স্বামী এবং প্রেমিক উভয়ের সঙ্গেই ঘর করতে চান। শুনতে অবিশ্বাস্য লাগলেও এমনই এক খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

নববধূর (Bride) সাজেই এক কনে এসে হাজির থানায়। আর তাঁকে ঘিরেই চলছে তুলকালাম কাণ্ড। কখনও মহিলা কনস্টেবলরা তাঁকে টেনে হিঁচড়ে অন্যত্র নিয়ে যাচ্ছেন, আবার কখনও সেই কনেই মাটিতে লুটিয়ে পড়ছেন। তাকে দেখে মনে হতেই পারে তার শশুর বাড়িতে কিছু সমস্যা হয়েছে। কিন্তু আসলে বিষয় টা তেমন নয়।

Advertisements

আসল বিষয় টা পুলিশের কাছ থেকে জন্য গেছে। ওই নববধূর (Bride) নাম কাজল শর্মা। তরুণীর স্বামী পুলিশকে জানিয়েছেন, বিয়ের পর থেকে তাঁর স্ত্রী প্রেমিকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে গিয়েছেন। তবে শুধু পুলিশের কাছে নয় ওই তরুণী নিজের স্বামীকেও তাঁর প্রেমিককে বিয়ের ইচ্ছে জানান। একসঙ্গে দুজনের সঙ্গে সংসার করা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন তরুণীর স্বামী। আর এরপরই নিজের আজব দাবি নিয়ে পুলিশের দ্বারস্থ হন তরুণী। প্রাথমিক তদন্তে ওই মহিলা মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেছে পুলিশ।

Advertisements

দীর্ঘক্ষণ থানায় হুলস্থূল কাণ্ড চলতে থাকায় তরুণীকে থানা থেকে বেরিয়ে যেতে বলে পুলিশ। আর তাতে আরও চটে যান ওই তরুণী। এমনকী তিনি পুলিশের সঙ্গে হাতাহাতি করতে শুরু করেন। মহিলা পুলিশেরা তাঁকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে এক পুলিশ কর্মীর হাতের মোবাইল ফোন ছিনিয়ে আছাড় মারেন ওই তরুণী।

টুইটারে নববধূকে (Bride) ঘিরে হুলস্থূল কাণ্ডের ভিডিয়োটি শেয়ার করেন দীপিকা নারায়ণ ভরদ্বাজ নামে এক মহিলা। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের সাজে থানায় এক সদ্য বিবাহিতা কান্নায় ভেঙে পড়েছেন। কেঁদে কেঁদে ওই তরুণী বলছেন, ‘দুটি বিয়ে করবো, দুটি বিয়ে’। আসলে নববধূ (Bride) প্রেমিককে বিয়ে করতে চাইলেও স্বামীকে ছাড়তে নারাজ। দুজনের সঙ্গেই সংসার করার ইচ্ছে তাঁর। আর এমন দাবি শুনে হতভম্ব হয়ে যান পুলিশও।

Advertisements