লিপস্টিক, এগরোলের খরচ ফেরত দিলেই ব্রেক-আপ, প্রেমিকার বাবাকে লম্বা লিস্ট ধরাল প্রেমিক

Antara Nag

Published on:

মানুষের মতিগতি বোঝা দায়। কে কখন কি কান্ড করে বসবে সে কথা বলা মুশকিল। সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটালো এক যুবক। জানালো ব্রেকআপের আগে তাকে ফেরত দিতে হবে তার খরচ করা সমস্ত টাকা। প্রেমিকার পিছনে দীর্ঘ সময়ে যে টাকা তিনি খরচ করেছেন, তা ফেরত দিলে তবেই তিনি করবেন ব্রেকআপ (Break up)।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রেমিকা জানিয়েছেন, বিগত কয়েক মাস ধরে তারা পুণেতে লিভ-ইনে (Live in) ছিলেন। কিন্তু বিয়ে না করে প্রেমিকের সঙ্গে ঘর বসানোর পর আস্তে আস্তে ভঙ্গ হতে থাকে মোহ। প্রেমিকা জানিয়েছেন, প্রেমিকের অত্যাধিক জেদ এবং অদ্ভুত মনোভাব তাকে বিরক্ত করে তুলেছিল। প্রেমিককে সাইকো বিশেষণ দিতেও দুবার ভাবেননি প্রেমিকা। আর অবশেষে তিনি সম্পর্ক বিচ্ছেদ করার সিদ্ধান্ত নেন।

কিন্তু নাছোড়বান্দা প্রেমিক তা মেনে নিতে চাইছিলেন না কিছুতেই। ঘটনাটি ইতিমধ্যেই জানাজানি হয় বাড়িতেও। এরপরেই প্রেমিকার পরিবার দুর্গাপুর মহিলা থানার (Durgapur Women Police station) দ্বারস্থ হয়। সেখানে পুলিশের সামনে অদ্ভুত শর্ত রাখেন প্রেমিক। তিনি বলেন প্রেমিকার পিছনে যে টাকা তিনি খরচ করেছেন, তা ফিরিয়ে দিতে হবে তবেই পাওয়া যাবে বিচ্ছেদ। আর সবমিলিয়ে খরচের পরিমাণ প্রায় ২২ হাজার টাকা। যার মধ্যে রয়েছে উপহারের দাম, খাওদাওয়ার খরচ, নিত্যদিনের বিভিন্ন ছোটখাটো খরচের হিসাব।

এদিকে মেয়ের জীবনে শান্তি ফিরিয়ে আনতে মেয়ের বাবা প্রেমিকের শর্ত মেনে নিয়েছেন। তিনি বলেছেন থানার অফিসারদের সামনে রেখে তিনি প্রেমিকের খরচ করা সমস্ত টাকা-পয়সা ফেরত দেবেন। থানাতে বসেই সেই খরচের হিসাব-নিকাশ হয়েছে। আপাতত কিছুটা শান্তি পেয়েছেন প্রেমিকা এবং তার পরিবার।

বর্তমানে দুর্গাপুর (Durgapur) নিবাসী প্রেমিক-প্রেমিকার এমন কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে পুলিশ অফিসারদের। তবে প্রেমিকার বাবার কাছে টাকার চেয়ে মেয়ের শান্তি বড়ো। তাই তিনি মেনে নিয়েছেন প্রেমিকের শর্ত। নিজের মেয়ের পিছনে প্রেমিকের খরচ করা এক এক পয়সা ফেরত দেওয়ার কথা দিয়েছেন তিনি।