ফাঁস হল অর্ধনগ্ন মেট্রো গার্লের পরিচয়, ঘুরে আসুন সেনসেশনের ইনস্টা অ্যাকাউন্ট

Avatar

Published on:

দিল্লির মেট্রো গার্ল। সোশ্যাল মিডিয়ায় যিনি প্রিটি পেস্ট্রি নামে পরিচিত। নিজেকে সোশ্যাল মিডিয়ার সেনসশন হিসেবেও পরিচয় দিতে দ্বিধাবোধ করেন না তিনি। যদিও তার সাফ জবাব, উরফি জাভেদকে তিনি চেনেন না। এক বন্ধুর মারফত তার ছবি দেখেছেন। তাই নিজেকে উরফি জাভেদের বোন বলে পরিচয় দিতে নারাজ ভাইরাল তরুণী। দিল্লির ভাইরাল মেট্রো গার্ল, যিনি ছকভাঙ্গা পোশাক পড়ে হঠাৎ করেই ভাইরাল হয়েছেন। তিনি দাবি করেছেন, এমন পরিবার থেকে তিনি এসেছেন, যেখানে চাইলেই সবকিছু তিনি করতে পারতেন না। তাই বর্তমানে নিজের ইচ্ছামত বেঁচে থাকার রাস্তা খুঁজে নিয়েছেন তিনি।

দিল্লি মেট্রোতে হঠাৎ করেই ভাইরাল হয়েছেন স্বল্প বসনা তরুণী। তবে তরুণীর দাবি, তিনি দীর্ঘদিন ধরেই এই ধরনের পোশাক পড়ে যাতায়াত করছেন। এই ভাইরাল ভিডিও দেখার পর অনেকেই জানতে চেয়েছিলেন তার পরিচয়। যখন ভাইরাল মেট্রো গার্লকে নিয়ে চারিদিকে হই হট্টগোল, তার মাঝেই জানা গিয়েছে স্বল্পবসনা তরুণীর পরিচয়। দিল্লির মেট্রোতে অর্ধনগ্ন অবস্থায় ঘুরে বেড়ানো ১৯ বছরের তরুণীর নাম রিদিম চান্না (Rhythm Chanana)। যদিও তিনি instagram এ রয়েছেন অন্য নামে। সেখানে তার প্রোফাইল রয়েছে প্রিটি পেস্ট্রি নামে।

দিন কয়েক আগেই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ভিডিয়োতে দেখা গিয়েছিল, নামমাত্র পোশাকে নিজেকে মুড়ে, কাঁধে বড় ব্যাগ নিয়ে দিল্লি মেট্রোতে যাতায়াত করছেন এক তরুণী। সবদিকে যখন হইহুল্লোড় চলছে ওই 19 বছর বয়সী তরুণীকে নিয়ে, তখনই তার পরিচয় সামনে এসেছে। একটি অ্যাক্টিং স্কুলের ছাত্রী রিদিম চান্না। দীর্ঘদিন ধরেই দিল্লি মেট্রোতে এমন ছক ভাঙ্গা ছোট পোশাকে ঘুরে বেড়ান তিনি।

কিন্তু কেন এমন পোশাক পড়ে মেট্রোতে যাতায়াত সোশ্যাল মিডিয়ার সেন্সেশন ১৯ বছর বয়সী তরুণীর? তার দাবি, ভাইরাল হওয়ার জন্য নয় তিনি। ইচ্ছাকৃতই এমন পোশাক পড়ে ঘুরে বেড়াতে ভালোবাসেন তিনি। এমন একটি পরিবার থেকে তিনি এসেছেন, যেখানে যা খুশি করার স্বাধীনতা নেই। তাই নিজে স্বাধীনভাবে বেঁচে থাকতে ইচ্ছাকৃত এমন পোশাক পরেন রিদিম চান্না। তিনি আরও জানিয়েছেন, সমাজে পোশাক নিয়ে যে সমস্ত বিধি নিষেধ রয়েছে, তা ভেঙে দিতেই এমন স্বল্পবসনে তিনি পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন। দীর্ঘদিন ধরেই তিনি এমন পোশাকে ঘুরছেন। হঠাৎ করে তার ভিডিও ভাইরাল হয়েছে।

অর্ধনগ্ন বিভিন্ন বোল্ড পোশাকে বোল্ড ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে উরফি জাভেদের দাপাদাপি। উরফি জাভেদের সঙ্গে রিদিমের সংযোগ স্থাপন করছিলেন। অনেকেই তবে ১৯ বছরের এই তরুণী নিজেকে উরফি জাভেদের বোন বলে পরিচয় দিতে নারাজ। দিল্লির অ্যাক্টিং স্কুলের ছাত্রী জানিয়েছেন, উরফি জাভেদকে তিনি জানতেন না। তার এক বন্ধু মারফত তিনি তার ছবি দেখেছেন। যদিও তার এমন পোশাক পরার সঙ্গে উরফি জাভেদের কোনও যোগাযোগ নেই। তিনি নিজের ইচ্ছাতেই এমন পোশাক পড়েন। কারণ এমনটা করতে তিনি নিজে ভালবাসেন। অন্যদিকে এই ভাইরাল তরুণীর পরিচয় জানতে পেরে গোপন হলেও বেশ খুশি নেটিজেনরা। অনেকেই তার ইনস্টাগ্রাম একাউন্টে ঢুঁ মেরে আসছেন যখন তখন। আর লাফিয়ে বাড়ছে ভাইরাল মেট্রো গার্লের ফলোয়ার সংখ্যাও।