Godrej AC: ইলেকট্রিক বিল কমবে ১৫%, জলের দরে ঘরে আনুন এই AC

Prosun Kanti Das

Published on:

Advertisements

Bring home Godrej AC, it will save electricity bills: এই তীব্র গরমে এসি ছাড়া ঘরে থাকার কথা মানুষ ভাবতেই পারছে না। তাপমাত্রার উর্ধ্বমুখী পারদের সাথে সাথে মানুষের অবস্থা ততটাই নাজেহাল। কোথাও এক মুহূর্ত এতটুকু শান্তি নেই। এই গরমে সবার বাড়িতেই চলছে ঘন্টার পর ঘন্টা এসি, তেমনই আসছে চড়া বিদ্যুতের বিল। অনেকে আবার এমনও আছেন এই গরম সহ্য করতে না পেরে নতুন এসি কিনবেন ভাবছেন। তাদের জন্য এই প্রতিবেদনটি একেবারে উপযুক্ত। একেবারে অল্প দামে কিনে নিন এই এসিটি (Godrej AC)। আপনার বিদ্যুৎ বিল অনেক কম আসবে।

Advertisements

প্রথমে জেনে নিতে হবে কোথা থেকে, কিভাবে কিনলে আপনি পাবেন বিশেষ সুবিধা। গোদরেজ কোম্পানি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার। ২৫ হাজার টাকারও কমে পেয়ে যাবেন ৪২,৯৯৯ টাকার এসি (Godrej AC)। এই কোম্পানির এসি ইলেকট্রিক বিল সাশ্রয় করতে অনেকটাই সাহায্য করবে। এছাড়া দ্রুততার সাথে আপনার ঘরকেও করবে ঠান্ডা। গোদরেজ এর এই এসিতে ব্যবহার করা হয়েছে ৫ ইন ১ কনভার্টেবল কুলিং প্রযুক্তি। কিন্তু এক টনের এই এসিটি বড় ঘরের ক্ষেত্রে তেমন একটা কাজ করবে না। আপনার ঘর যদি খুব একটা বড় না হয় তাহলে এই এসি কাজ করবে।

Advertisements

আসলে কিন্তু এই এসিটির (Godrej AC) দাম ৪২,৯৯৯ টাকা, এই কনভার্টেবল কুলিং প্রযুক্তির এসিটি আপনি এর থেকে অনেক কম দামে পেয়ে যাবেন। ভাবছেন কোথা থেকে ও কিভাবে কিনবেন এই এসিটি? ফ্লিপকার্ট আপনার জন্য নিয়ে আসছে দুর্দান্ত অফার, গোদরেজ এর এই এসির মডেলটির ওপর আপনি পেয়ে যাবেন ৩২% ছাড়। তাহলে আপনি এই এসিটি পেয়ে যাচ্ছেন মাত্র ২৮,৯৯৯ টাকায়। এর ওপর আবার থাকছে ৪০০০ টাকার এক্সচেঞ্জ অফার। তাহলে আপনি এই এসিটি পেয়ে যাচ্ছেন মাত্র ২৪,৯৯৯ টাকায়।

Advertisements

কি ভাবছেন এখানেই কি সব অফার শেষ? না ক্রেতাদের জন্য রয়েছে আরও বিশেষ অফার। HDFC, ICICI এবং Axis ব্যাঙ্কের তরফ থেকে পেয়ে যাবেন প্রচুর ডিসকাউন্ট অফার। যার ফলে আপনি আরও ৪০০০ টাকা ছাড় পেয়ে যাবেন এই এসিতে। এছাড়া এই এসিতে (Godrej AC) দেওয়া হচ্ছে ইনভার্টার কম্প্রেসর। এই এসি কিনলে আপনি পাবেন ১০ বছরের ওয়ারান্টি এবং PCB-তে পাবেন ৫ বছরের ওয়ারান্টি। এছাড়া এই এসি মডেলটিতে সামগ্রিকভাবে এক বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন।

আসলে গোদরেজ কোম্পানির এই এসিটি হল ১ টনের। এটি আসলে একটি ৩ স্টার এয়ার কন্ডিশনার। বিদ্যুৎ বিল এর ক্ষেত্রে ১৫% সাশ্রয় করে এই ধরনের এসি। আপনি কিন্তু এই এসিতে পেয়ে যাবেন রিস্টার্ট, অটো স্টার্ট, কপার এবং স্লিপ মোড। এছাড়া ক্রেতারা পেয়ে যাবেন আই-সেন্স প্রযুক্তির মতো গুরুত্বপূর্ণ ফিচার। তার সাথে আবার রয়েছে অ্যান্টি-করোসিল লেপ।

Advertisements