Portable Washing Machine: দু’মিনিটে দূর করুন জামার দাগ! ঘরে আনুন জলের দরের এই পোর্টেবল ওয়াশিং মেসিন

Prosun Kanti Das

Published on:

Advertisements

Buy cheap portable washing machine today to remove stains from clothes: গৃহবধূদের কাছে সারাদিনের কাজের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ এবং বড় কাজ হল জামাকাপড় কাচা। অনেকেই কম সময় বেশি জামাকাপড় কাচার জন্য ওয়াশিং মেশিন কেনার পক্ষপাতী। এই অসহ্য গরম এবং বাইরের ধুলোবালি থেকে জামাকাপড়কে ঠিক রাখতে প্রতিদিনই জামাকাপড় ভালো করে কাচা উচিত। কিন্তু আকারে বড় ওয়াশিং মেশিন (Portable Washing Machine) রাখতে অনেকেরই অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এছাড়া প্ল্যান করা সত্ত্বেও দামের কথা চিন্তা করে অনেকেই পিছিয়ে আসেন। এইসব ভেবে ওয়াশিং মেশিন কেনা আর হয় না। দিনের বেশিরভাগ সময় ব্যয় হয়ে যায় জামাকাপড় কাচার জন্য।

Advertisements

কিন্তু এসব বিষয় নিয়ে আর চিন্তা নয়, বাজারে এখন বিভিন্ন নতুন মডেলের, অত্যাধুনিক প্রযুক্তির ওয়াশিং মেশিন চলে এসেছে। দামের দিক থেকেও সস্তা এবং আকারেও অন্যান্য ওয়াশিং মেশিনের থেকে অনেক ছোট। পোর্টেবল ওয়াশিং মেশিন (Portable Washing Machine) দেখতে অনেকটা ছোট বালতির মতো এবং রাখার দিক থেকেও ভীষণ সুবিধে। এই নতুন ধরনের ওয়াশিং মেশিন সাধারণ মধ্যবিত্তদের একেবারে হাতের নাগালে। তাই দাম নিয়ে আর চিন্তা করতে হবেনা।

Advertisements

এখন প্রথম কাজ হল এই ওয়াশিং মেশিনের দাম কত সেটা জেনে নিতে হবে এবং কোথা থেকে কেনা যাবে সেটাও জানতে হবে। এই পোর্টেবল ওয়াশিং মেশিন (Portable Washing Machine) অনেক হালকা এবং কম্প্যাক্ট। আপনি চাইলে সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় এটিকে নিয়ে যেতে পারবেন। Octra Mini Folding Washing Machine টি আকারে কিন্তু অনেকটাই ছোট, যেন ঠিক ছোট বালতি। মনে প্রশ্ন জাগাটাই স্বাভাবিক যে এই ওয়াশিং মেশিনের দাম কত? ক্রেতারা এই আকারে ছোট ওয়াশিং মেশিনটি কিনতে পারবেন মাত্র ২,৯৯৯ টাকায়।

Advertisements

এই পোর্টেবল ওয়াশিং মেশিনে (Portable Washing Machine) কতগুলো জামাকাপড় ধরবে? আকারে ছোট বলে এতে আপনি বেশি জামাকাপড় একসাথে কাচতে পারবেন না। তবে সময় বাঁচাতে অবশ্যই ব্যবহার করতে পারেন। আকারে বড় যেসব ওয়াশিং মেশিন থাকে সেগুলোর মত এতেও আছে বিভিন্ন রকম মোড। শক্তিশালী ওয়াশিং মেকানিজম প্রযুক্তি ব্যবহার করার ফলে আপনার জামাকাপড় খুব ভালোভাবে কাচা হবে এতে।

Octra Mini Folding Washing Machine টি কমপ্যাক্ট এবং আকারে ছোট হওয়াতে যেকোনো জায়গায় সহজেই রাখা যাবে। যখন এই ওয়াশিং মেশিনটি আপনি ভাঁজ করবেন তখন এর উচ্চতা হবে মাত্র সাত ইঞ্চি। তাহলে বুঝতেই পারছেন এর আকার কতটা ছোট, আপনি সহজেই কোথাও ঘুরতে গেলে এটিকে সঙ্গে করে নিয়ে যেতে পারবেন। ব্যবহার করা দিক থেকে এটি খুবই সহজ এবং একবারে আপনি ২ কেজি জামাকাপড় কাচতে পারবেন। প্রথমে এতে জামাকাপড় রেখে তারপর ডিটারজেন্ট পাউডার দিয়ে এটিকে চালু করতে হবে। পছন্দমত মোড দিয়ে ওয়াশিং মেশিনটি চালু করতে পারবেন। আপনার জামাকাপড় কাঁচা হয়ে যাবে খুব তাড়াতাড়ি।

Advertisements