Nandini Di: ভরদুপুরে নন্দিনী দিদির হোটেলে বৃদ্ধর সঙ্গে চুলোচুলি! কারণ জানলে অবাক হবেন

Prosun Kanti Das

Published on:

Advertisements

Super sister Nandini di beat up an old man, but why: বর্তমান ডিজিটাল যুগে প্রায়ই কেউ না কেউ ভাইরাল হচ্ছে। কখনো নিজেদের প্রতিভা দেখিয়ে আবার কখনো কোনো কাণ্ড ঘটিয়ে। সম্প্রতি নেট দুনিয়ার দৌলতে যিনি বেশ ভাইরাল তিনি হলেন সবার প্রিয় নন্দিনী দিদি (Nandini Didi)। যার আসল নাম হলো মমতা গঙ্গোপাধ্যায়। কিন্তু ডালহৌসি চত্বরে এবং নেট জগতে তিনি নন্দিনী দিদি বলেই বেশি পরিচিত। তিনি আবারও চলে এসেছেন খবরের শিরোনামে এবং তার ভিডিও ভাইরাল হয়েছে সর্বত্র।

Advertisements

স্মার্টফোনের দৌলতে সবাই এতদিনে জেনে গেছেন যে, অফিস পাড়ায় বাবা মায়ের সঙ্গে একটি পাইস হোটেল চালান নন্দিনী দিদি (Nandini Di)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই ভাইরাল। কিন্তু বিগত দু বছর ধরে ওই এলাকায় ভাতের হোটেলের ব্যবসা করছেন তিনি। তার দোকানে আগে দিনে ২০-৩০ জন লোক হত, বর্তমানে সেই সংখ্যা প্রায় ১০০-র কাছাকাছি দাঁড়িয়েছে। কি এমন কাণ্ড ঘটলো যার জন্য এভাবে ভাইরাল হলেন দিদি?

Advertisements

অবশ্য মানুষ যখন জনপ্রিয় হয় তার পিছনে ভালো – খারাপ দুটো বিষয়ই লুকিয়ে থাকে। তিনি (Nandini Di) জনপ্রিয় হয়েছেন মানুষের মধ্যে আবার সমালোচনার শিকারও হয়েছেন। প্রশংসা ও নিন্দা একই মুদ্রার দুই পিঠ। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা যাচ্ছে, এক বৃদ্ধকে চড় থাপ্পড় মারছেন তিনি। কেনো তার এই আচরণ?

Advertisements

সম্প্রতি ল্যাদখোর ফুডি নামে এক ইউটিউবার পৌঁছেছিলেন নন্দিনী দিদির (Nandini Di) দোকানে, তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। শেয়ার করা ভিডিওর নিচে ক্যাপশনে লিখেছেন, বর্তমান সভ্য সমাজে এমনটা কেন দেখতে হবে সবাইকে? আজকে যা নন্দিনী দিদির সাথে হয়েছে ভবিষ্যতে অন্য যে কোন মেয়ের সাথেই হতে পারে। এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এবং যা নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। ভিডিওটি দেখার পর অনেকেই নন্দিনী দিদির আচরণ নিয়ে প্রশ্ন তুলেছে। অবশ্যই আসল ঘটনা পরে জানা যায়।

আসল ঘটনাটি হল এই বৃদ্ধ ভদ্রলোক নন্দিনী দিদিকে প্রায় বিরক্ত করছে এবং সেদিনও এসেছিল কোন বাজে উদ্দেশ্য নিয়ে। ভিডিওতেই নন্দিনী দিদি বলেন যে, ব্যক্তিটি এরকম আচরণ রোজ করে। প্রায়ই তিনি গায়ে, পিঠে চিমটি কেটে দিয়ে চলে যায়। রোজ এখানে দাঁড়িয়ে থাকে। আসল ঘটনা যখনই সামনে আসে তখনই চুপ করে যায় সমালোচকরা।

Advertisements