Coffee house: এবার বাড়িতে বসেই মিলবে কফি হাউসের কফি! কবে থেকে শুরু হবে এই পরিষেবা

Prosun Kanti Das

Published on:

Advertisements

Coffee House’s new home delivery service is launching for customers: মান্না দের সেই কফিহাউসের (Coffee house) বিখ্যাত গানের কথা আশাকরি সবারই মনে আছে। কফিহাউস মানেই নষ্টালজিয়ায় ভরা স্মৃতি। ধোঁয়া ওঠা কফির কাপ এবং প্রাণখোলা আড্ডা, যুগের পরিবর্তনে সবই আজ মলিন হতে বসেছে। কিন্তু ডিজিটাল যুগের সহায়তায় যদি এই কফিহাউসের স্বাদ আপনি ঘরে বসেই পান কেমন হবে তাহলে? এবার সেই অসাধ্য সাধন হতে চলেছে অ্যাপের মাধ্যমে। অনলাইনে ঘরে বসেই কলকাতার মানুষ পাবেন কফিহাউসের কফি। বন্ধুদের সাথে ছুটির দিনের আড্ডা এবার জমে যাবে।

Advertisements

শুধু আগের প্রজন্মই নয় এখনকার আধুনিক প্রজন্মের অনেকের মধ্যেও কফিহাউস (Coffee house) নিয়ে এক আলাদা উন্মাদনা দেখা যায়। আসলে শহরতলীর মধ্যেও এই আড্ডা সুখ ছড়িয়ে দিতে উদ্যোগী হয়েছে কফি হাউস কর্তৃপক্ষ। ক্রেতাদের সুবিধার জন্য শ্রীরামপুর এবং ডায়মন্ড হারবারে খোলা হয়েছিল কফিহাউসের শাখা। তার থেকেও এক ধাপ এগিয়ে গেলো কফিহাউস। প্রযুক্তির সাহায্যে এবার বাড়িতেই পৌঁছে যাবে এই কফি।

Advertisements

সূত্রের মাধ্যমে জানা গেছে যে, সম্প্রতি একটি অনলাইন ফুড ডেলিভারি অ্যাপের সঙ্গে যুক্ত হয়েছে কফিহাউস (Coffee house) কর্তৃপক্ষ। ডেলিভারি প্রদান করা হবে সেই অ্যাপের মাধ্যমে। কিন্তু আপনার বাড়ি এসে পৌঁছানো পর্যন্ত আদৌ কি সেই কফি গরম থাকবে? এই একটা বিষয় নিয়ে কিন্তু সন্দেহ থেকেই যাচ্ছে। কফি হাউজ কর্তৃপক্ষ এই বিষয়টি নিয়ে বিশদ আলাপ আলোচনা করবে। তবে বাড়ি বাড়ি পেপার কাপের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে এই কফি।

Advertisements

এই বিশেষ কাপে কফি থাকলে তা অন্তত ৩০ মিনিট গরম থাকবে। সঠিক সময়ের মধ্যে যদি ডেলিভারি করা যায় তাহলে সন্তুষ্ট হবে গ্রাহকরা। তবে শুধুমাত্র গরম কফি নয় কোল্ড কফিও ক্রেতাদের পছন্দমত পৌঁছে যাবে তাদের বাড়িতে। কফির পাশাপাশি অর্ডার দেওয়া যেতে পারে নানারকম স্ন্যাকস জাতীয় খাবার। ১ অগাস্ট থেকে শুরু হতে চলেছে এই নতুন পরিষেবা। কিন্তু বাড়িতে বসে এই মজা উপভোগ করতে গেলে কিছু বাড়তি টাকা খরচ হতে পারে গ্রাহকদের।

ধীরে ধীরে কফি হাউসের পরিষেবায় (Coffee house) আধুনিকতার ছোঁয়া লাগছে। যেসব আড্ডাপ্রেমী বাঙালিরা কফি হাউসে ভিড় জমাতো তারা নগদেই তাদের বিল মেটাত। কিন্তু এখন থেকে অনলাইনে পেমেন্ট করা যাবে এখানে। গ্রাহকদের সুবিধার জন্যই কফি হাউজ কর্তৃপক্ষ এই নতুন উদ্যোগ নিয়েছে। কিন্তু কবে থেকে চালু হবে এই পরিষেবা তার দিকেই তাকিয়ে আছে আপামর বাঙ্গালি।

Advertisements