হাঁটুর উপর টুকটুকে লাল ফ্রক, সমুদ্রের হাওয়ায় বেসামাল, লাজ ঢাকতে ব্যস্ত শ্রাবন্তী!

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : সারা বছর টলিউডের যে সকল অভিনেতা-অভিনেত্রীরা চর্চায় থাকেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। অভিনয় জগত ছাড়াও বিতর্কিত কিছু ঘটনার কারণে তিনি সবসময় চর্চায় থাকেন। বিতর্কিত এই সকল ঘটনার মধ্যে জড়িয়ে রয়েছে তার তিন তিনটি বিয়ে, তিন তিনটি বিয়ে ছাড়াও একাধিক প্রেম।

এসব ছাড়াও শ্রাবন্তী চ্যাটার্জি রাজনীতি থেকে শুরু করে অন্যান্য বিভিন্ন কারণেও হামেশাই চর্চায় আসেন। আসলে এই অভিনেত্রী ছোট্ট কোন ঘটনা ঘটালেই সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। তাকে নিয়ে শুরু হয় রাত দিন আলোচনা। তাকে নিয়ে রাত দিন আলোচনার মধ্যে আবার জড়িয়ে রয়েছেন তার ছেলে অভিমন্যু এবং তার গার্লফ্রেন্ড দামিনীও। এসবের মাঝেই এবার একটি ভিডিও ভিড়ে শ্রাবন্তী চর্চায় এসেছেন।

শ্রাবন্তী চ্যাটার্জী সম্প্রতি চর্চায় এসেছেন সমুদ্র সৈকতে তার একটি ভিডিওর পরিপ্রেক্ষিতে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে হাঁটুর উপর একটি লাল টুকটুকে ফ্রক পরে সমুদ্রে নেমেছেন অভিনেত্রী। সাদা ধবধবে চেহারায় লাল ওই ফ্রক শ্রাবন্তী সৌন্দর্যকে আরও কয়েকগুণ বৃদ্ধি করেছে। আর ওই লাল ফ্রকে অভিনেত্রী মনের আনন্দে সমুদ্রের বালিতে নাচানাচি করছেন।

লাল ফ্রকে অভিনেত্রীকে অত্যন্ত সুন্দর দেখানোর এই মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয় এবং পরে অভিনেত্রী নিজেই সেটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেছেন। আর সেই ভিডিওটিতে দেখা গিয়েছে, অভিনেত্রীকে যখন হাঁটুর উপর টুকটুকে লাল রঙের ফ্রক পড়ে সমুদ্রের বালিতে নাচানাচি করছিলেন সেই সময় প্রচন্ড হওয়ার গতিবেগ তাকে বেসামাল করে। তাকে বেসামাল করে মূলত তার ফ্রক যেন উড়ে যায় উড়ে যায় করছিল তাই। এমন অবস্থায় নিজের লাজ ঢাকতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী।

শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আপলোড করার পর থেকেই শুরু হয়েছে নিন্দুকদের নানান ধরনের কথাবার্তা। নিন্দুকরা তার এই ভিডিও দেখে তার পুরাতন জীবনের কাসুন্দি গাইতে শুরু করেছেন। অনেকেই টেনে নিয়ে আসছেন তার তিন তিনটি বিয়ে আর একাধিক প্রেমের কথা। তবে নিন্দুকদের সেই সকল কথাই কোন রকম কান দিতে চান না অভিনেত্রী। তিনি নিজের ছন্দেই চলেছেন।