Advertisements

Kanchan Sreemoyee Marriage: কখনো দাদা, কখন বন্ধু! সেই কাঞ্চনের সঙ্গেই এবার বিয়ের পিঁড়িতে এই তারিখে বসতে চলেছেন শ্রীময়ী

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : উত্তর পাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) গল্প চলছে তা অনেকদিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে কোনদিন তাদের এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু স্বীকার করতে দেখা যায়নি দুজনকেই। বরং কাঞ্চনকে কখনো দাদা আবার কখনো বন্ধু বলেই ডেকেছেন শ্রীময়ী। আর এবার তাকেই বিয়ে (Kanchan Sreemoyee Marriage) করতে চলেছেন!

Advertisements

অন্ততপক্ষে ইন্ডাস্ট্রি সূত্রে এমনটাই জানা যাচ্ছে। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি ব্যানার্জীর (Pinky Banerjee) সঙ্গে পাকাপাকি ভাবে ডিভোর্সের পর এবার খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী। ৫৩ বছর বয়সে কাঞ্চন তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, তবে শ্রীময়ীর এই বিয়ে কিন্তু প্রথম।

Advertisements

ইন্ডাস্ট্রি সূত্রে জানা যাচ্ছে, শুধু বিয়ের দিন ঠিক হওয়া নয় পাশাপাশি মেকআপ আর্টিস্ট থেকে শুরু করে অন্যান্য অনুষ্ঠানের আয়োজনের বিষয়েও সব ঠিকঠাক হয়ে গিয়েছে। তবে কাঞ্চন তার তৃতীয় বিয়েতে খুব বেশি ধুমধাম করতে চাইছেন না। অন্যদিকে শ্রীময়ীও এই বিষয়ে একটু লুকিয়েই নিজেদের খুব ঘনিষ্ঠদের নিয়ে প্রথম বিয়ে সেরে ফেলতে চাইছেন। তবে ইতিমধ্যেই বিয়ের নিমন্ত্রণপত্র বেশ কয়েকজনের কাছে পৌঁছে গিয়েছে বলেও জানা যাচ্ছে।

Advertisements

আরও পড়ুন ? Divorce alimony of Kanchan Pinky: পিঙ্কিকে ডিভোর্স দিতে কত টাকা খসল কাঞ্চনের, পথের কাঁটা দূর হতেই নতুন জল্পনা

তবে তারা কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অথবা তাদের কবে বিয়ে হতে চলেছে তা নিয়ে দুজনের মধ্যে কেউই কিন্তু এখনো মুখ খোলেননি। এমনকি তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। এমন পরিস্থিতিতে বিভিন্ন সূত্রে যা জানা যাচ্ছে তাতে মার্চ মাসের ৬ তারিখ তারা এই শুভ কাজটি করে ফেলবেন। ওই দিনই নাকি শ্রীময়ী তার ‘কখনো দাদা, কখনো বন্ধু, কখনো গুরু’কে জীবনসঙ্গী বানাবেন।

অন্যদিকে কাঞ্চন ও শ্রীময়ীর এমন বিয়ের খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ছিঃ ছিঃ রব উঠতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের অনেকেই বলছেন, তাহলে শ্রীময়ী এতদিন কত বড় নাটক করছিলেন। পিঙ্কিই ঠিক। শ্রীময়ীর এমন নাটক দেখে অনেকেই বলছেন, উনাকে এখনই অস্কার দেওয়া দরকার। তবে গুটিকয়েক মানুষ এমনটা বললেও কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক সম্পর্কে কারো কিছু অজানা ছিল না।

Advertisements