Kanchan-Sreemoyee: লাটাই হাতে পেতেই কাঞ্চনকে কোলে তোলে বনবন করে ঘোরালেন শ্রীময়ী! ভিডিও দেখে হেসে গড়াগড়ি দেবেন

Prosun Kanti Das

Published on:

Kanchan-Sreemoyee’s wedding video is going viral on social media: ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটাই আলোচনা কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) বিবাহ। আইবুড়ো পর্ব থেকে শুরু করে বিবাহ বাসর চুটিয়ে মজা করছেন শ্রীময়ী। সেদিক থেকে কাঞ্চনও কম যাচ্ছে না। তবে এই সব কিছুর মাঝেই তুমুল ভাইরাল কাঞ্চন-শ্রীময়ীর বিবাহ বিবাহ বাসরের ভিডিও। যা নিয়ে তুমুল হট্টগোল নেটপাড়ায়। ভিডিও দেখলে আপনিও না হেসে থাকতে পারবেন না।

টলি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেতা কাঞ্চন মল্লিক। অপরদিকে টলিপাড়ার পরিচিত অভিনেত্রী হলেন শ্রীময়ী চট্টরাজ। বিবাহের আগেই তিনি জানিয়েছিলেন তাঁর স্বামী কেমন হবে। বলা যায় পরোক্ষভাবে তিনি কাঞ্চন মল্লিককে ইঙ্গিত করেছিলেন। এই নিয়ে তুমুল সমালোচনার শিকার হন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee)।

বয়সের তফাৎ, দ্বিতীয় স্ত্রী এর সাথে ডিভোর্স, নাবালক পুত্রের দায়িত্ব না নেওয়া, তৃতীয় বিবাহ এই সব কিছু নিয়ে তাঁদের ট্রোলের মুখে পড়তে হয়। তবে কোনো কিছুকেই তারা তোয়াক্কা করে না। সুখ-দুঃখ, আনন্দে একে অপরের পাশে থাকার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শেষ পর্যন্ত তাদের বিবাহের ভিডিও সীলমোহর দেয় সমালোচনার।

আরও পড়ুন 👉 Gifts for Sreemoyee From Kanchan: লাখপতি অভিনেতা বিধায়ক কাঞ্চন, শ্রীময়ীকে বিয়ে করে কী কী উপহার দিলেন

আইবুড়ো ভাত পর্ব থেকে শুরু করে বিবাহ, বিবাহ বাসর, নাচ-গান সমস্ত মুহূর্তই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় কাঞ্চন-শ্রীময়ীর নাচ। নাচ বলা ভুল হবে লাটাই হাতে নিয়ে ঘুড়ি ওড়ানোর আনন্দ উপভোগ করছেন শ্রীময়ী। যা দেখে লজ্জায় জিভ কাটেন কাঞ্চন। হাসির রোল ওঠে উপস্থিতি লোকজন সহ সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে চলছে বিয়ের মরসুম। আর সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে চারিদিকে মানুষের বিয়ের সব ফটো বা ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও গাঁটছড়া বাঁধছেন তাদের মনের মানুষের সাথে। সেইসব মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কাঞ্চন-শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) একটি বিয়ের ভিডিও। যে ভিডিওতে হঠাৎ করেই নাচতে নাচতে বর কাঞ্চনকে কোলে তুলে নেন নববধূ শ্রীময়ী। যা দেখে অবাক হয়ে জিভ কাটেন কাঞ্চন। অপরদিকে শ্রীময়ী এই মুহূর্তটি বেশ উপভোগ করেন। যা দেখে হট্টগোল তৈরি হয় উপস্থিত আত্মীয়সহ সোশ্যাল মিডিয়ায়। হেসে লুটেপুটি খান নববধূ শ্রীময়ী। যা দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওটি দেখলে আপনিও হেসে লুটোপুটি খাবেন।