Viral Video: হাজার হাজার ভোল্টেজ কী জিনিস! জানেনই না এই ব্যক্তি, হাতেই লাগান চালু ইলেকট্রিক ফিউজ

Prosun Kanti Das

Published on:

The video of installing an electric fuse by hand is gone viral: সাম্প্রতিক সময়ে কেরামতি দেখানোর অন্যতম জায়গা হলো সোশ্যাল মিডিয়া। যেখানে পৃথিবীর কোণার কোণার খবর ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। যা বেশি পরিমাণ ভিউজ পেলেই সঙ্গে সঙ্গে ভাইরাল (Viral Video) হয়ে যায় নেটদুনিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এক ব্যক্তির অবাক করা ভিডিও। যেখানে এক ব্যক্তিকে চিমটি বা প্লাস ব্যবহার না করে হাতেই ফিউজে বৈদ্যুতিক তার বসাতে দেখা গিয়েছে। যা দেখে উপস্থিত বহু ব্যক্তি অবাক হওয়ার পাশাপাশি লেন্স বন্দি করেছেন সেই মুহূর্ত।

দ্রুত খবর পাওয়ার অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। শুধু খবর নয়, এই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে নানান মানুষের নানান প্রতিভা। কারোর সুন্দর নৃত্য, কারোর গান তো আবার কারোর হাতের দারুন কাজ। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও (Viral Video) ক্লিপে কোনো গান বা নাচের মুহূর্ত নয়, এক ব্যক্তির সাহসিকতার মুহূর্ত ফুটে উঠেছে। যা দেখে নানান কমেন্ট করছেন নেটিজেনরা।

ভিডিওটিতে কি দেখা গিয়েছে? নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে এক ব্যক্তি ইলেকট্রিক তার স্পর্শ করে রয়েছে। ভিডিও ক্লিপটিতে এমন দেখা গিয়েছে যে ব্যক্তি ওই তার সরাসরি হাত দিয়ে স্পর্শ করে ফিউজে বসাতে যাচ্ছেন। পাশাপাশি তিনি সেই তার স্পর্শ করে নিজের কেরামতি দেখাতে নানান পোজও দিতে দেখা গিয়েছে সেই ভিডিও ক্লিপে। তিনি পোজ দিয়ে এমন ভান করছেন যে তার এই ইলেকট্রিক বিষয়ে ভালো জ্ঞান রয়েছে। তিনি জানেন যে তিনি বিদ্যুৎপৃষ্ট হবেন না।

আরও পড়ুন 👉 Kalyan Banerjee’s Viral Video: ‘আমাকে কী ভাবেন!’ আঙুল উঁচিয়ে মহিলা সাংবাদিককে ধমক, ভাইরাল কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কীর্তি

সোশ্যাল মিডিয়া সাইট মাইক্রো ব্লগিং X-এর হ্যান্ডেলে ভাইরাল হয়েছে এই কেরামতির ভিডিও। ভিডিওটি শেয়ার করা হয়েছে @Madan_Chikna নামক অ্যাকাউন্ট থেকে। যা দেখে অবাক হওয়ার পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে ভিডিও ক্লিপে। ভিডিওর ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখেরও বেশি। তবে এই ভিডিওর কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ তো কেউ আবার করছে ট্রোল।

ভিডিও দেখে কেউ মন্তব্য করেছেন, তিনি চশমা পড়ে আছেন বলে বৈদ্যুতিক শক পাচ্ছেন না। আবার কারোর ট্রোলের সুরে উক্তি, কাকা ধরা পড়ে গিয়েছেন, পকেটে ফোন রয়েছে বলেই কোনো বৈদ্যুতিক শক নেই। আবার অন্য একজন মন্তব্য করেছেন, স্লিপার আত্মবিশ্বাসের কারণ, কেউ চপ্পল খুলে পড়ুক। আর অন্য একজন আত্মবিশ্বাসের সাথে লিখেছেন যে, কাকু শুধু পোজ দিচ্ছে। ভিডিওটি (Viral Video) দেখে বলুন তো শুধুই কি পোজ নাকি ব্যক্তির সাহসিকতার প্রকাশ?