Srabanti Chatterjee: তিনটে বিয়ে, পাঁচটা প্রেম অতীত! এবার জেনে নিন শ্রাবন্তীর চর্চিত নতুন প্রেমিকের পেশা

Antara Nag

Published on:

After three marriages, five loves, Sravanti revealed the name of her new lover: বাংলা সিনেমা জগতের প্রথম সারির নায়িকা তিনি। যেমন তাঁর রং তেমন তাঁর রূপ। তাঁর রূপের জৌলুসে মাঝেমধ্যেই পুড়ে ছাই হয় তাঁর ভক্তরা। তবে শুধু অভিনয় জগৎ নিয়ে নয়, তার ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল মিডিয়ায় চলে নানান আলোচনা। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? হ্যাঁ, ঠিকই ধরেছেন অভিনেত্রী শ্রাবন্তীর (Srabanti Chatterjee) কথাই বলা হচ্ছে। সম্প্রতি আবারও নয়া প্রেমিকের সাথে লেন্স বন্দি হয়ে সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠলেন বঙ্গ নায়িকা শ্রাবন্তী। কে সেই ভাগ্যবান পুরুষ? তিনি কোন পেশার সাথে যুক্ত? কিভাবেই বা তাঁদের যোগ সূত্র?

প্রসঙ্গত, বর্তমানে একটি নতুন কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বঙ্গকন্যা। আর সেই কাজকে ঘিরেই আয়োজিত হয়েছে এক পার্টি। আর সেই পার্টিতেই উপস্থিত হয়েছিলেন টলি সুন্দরী শ্রাবন্তী। আর সেখানেই সেই প্রেমিকের সাথে এক ফ্রেমে দেখা গেল অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই হেডলাইন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তার প্রেমিককে নিয়ে চলছে নানান আলোচনা। সত্যিই কি তিনি শ্রাবন্তীর প্রেমিক? না নেপথ্যের রয়েছে অন্য কোনো রহস্য? নেটদুনিয়ায় উঠছে নানান প্রশ্ন।

সোশ্যাল মিডিয়ায় আলোচিত শ্রাবন্তীর সেই প্রেমিক হলেন শুভ্রজিৎ মিত্র। যিনি পেশায় একজন পরিচালক। যাঁর নির্মিত সিনেমাগুলির মধ্যে অন্যতম হলো “আভিযাত্রিক”। যে সিনেমার মধ্যে দিয়ে তিনি অর্জন করেছেন জাতীয় পুরস্কার। তবে বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন “দেবী চৌধুরানী” ছবি নিয়ে। যে ছবিতে চৌধুরানী ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। যা বাংলা ছবির দুনিয়ায় অন্যতম জায়গা নেবে বলে ধারণা নেটজনতার। আর সেই ছবি ঘিরেই কয়েকদিন আগে এক পার্টিতে একসাথে দেখা গেছে শুভ্রজিৎ শ্রাবন্তীকে। সাথে রয়েছে শ্রাবন্তী দিদিও। আর সেই নিয়েই সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠলেন শুভ্রজিৎ-শ্রাবন্তী। শুভ্রজিৎকে ট্যাগ দিলেন শ্রাবন্তীর প্রেমিক হিসেবে।

আরও পড়ুন ? অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কত টাকার মালকিন, সামনে এলো খতিয়ান

কিভাবে আলাপ শুভ্রজিৎ-শ্রাবন্তীর? টলিউড গুঞ্জনে শোনা গিয়েছে, “দেবী চৌধুরানী” হল শুভ্রজিৎ-শ্রাবন্তীর যোগসূত্র। যে ছবির মাধ্যমে তাঁদের মধ্যে গড়ে উঠেছে এই সম্পর্ক। তবে নেটদুনিয়ায় তাদের নিয়ে নানা আলোচনা হলেও শ্রাবন্তী বরাবরই জনসমক্ষে শুভ্রজিৎকে দাদা বলেই অভিহিত করেছেন। অপরদিকে শুভ্রজিৎ জানিয়েছেন, তাঁরা চান কোনো ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা না করে তাদের ছবি নিয়ে চর্চা করা হোক।

অপরদিকে টলি কন্যার ব্যক্তিগত জীবনের কথা যদি বলি তা অত্যন্ত রঙিন। তবে বিবাহ জীবন সুখের নয়। একবার নয়, তিন তিনবার গাঁটছড়া বেঁধেছেন বঙ্গসুন্দরী। কিন্তু কোনোটাই স্থিতি হয়নি। মাত্র ১৭ বছর বয়সে রাজীব বিশ্বাসকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। যুগলে জন্ম দেন পুত্র অভিমন্যুর। কিন্তু ১৩ বছর পরেই বিচ্ছেদ হয় তাঁদের সম্পর্কের। পরবর্তীতে ২০১৬ সালে কৃষ্ণ ব্রিজকে মন দেন শ্রাবন্তী। বিবাহের এক বছরের মাথায় ভেঙে যায় সেই সম্পর্ক। এরপরে তৃতীয় জীবন সঙ্গী হিসেবে রোশন সিং-এর সাথে সম্পর্ক করেন টলি নায়িকা। কিন্তু সেটাও টেকেনি। তবে শুধু এই তিনটে নয়, শ্রাবন্তীকে নিয়ে আরো দু-তিন জনের সাথে সম্পর্কের গুজব রটেছিল। যা বর্তমানে টলিপাড়ায় শ্রাবন্তীর সাথে শুভ্রজিৎ-এর সম্পর্ক নিয়ে আলোচনা চলছে। যা রটনা বলে উড়িয়ে দেওয়া যায় না বলে শোনা যাচ্ছে টলিপাড়ার গুঞ্জনে।