Jio Unlimited 5G: ঘুম উড়ল Airtel-এর! ৩৯৫ টাকায় ৮৪ দিন আনলিমিটেড 5G, গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে Jio

Madhab Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : অফারের দিক দিয়ে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিওর (Jio) ধারে কাছে অন্য কোন টেলিকম সংস্থা নেই বললেই চলে। আর যে কারণেই মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা দিন দিন জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাচ্ছে। দিন দিন এই টেলিকম সংস্থা তাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধি করে চলেছে। আর এবার এই টেলিকম সংস্থা সবচেয়ে সস্তায় আনলিমিটেড 5G ডেটা দিচ্ছে গ্রাহকদের।

Advertisements

ভারতে বর্তমানে যে সকল টেলিকম সংস্থা 5G পরিষেবা প্রদান শুরু করেছে তাদের মধ্যে একটি হল Jio এবং অন্যটি হলো Airtel। 5g পরিষেবা দেওয়ার ক্ষেত্রে এই দুই টেলিকম সংস্থা এখন রীতিমতো নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছে। কে আগে কোন এলাকায় 5G পরিষেবা পৌঁছে দিতে পারে তা নিয়েই চলছে প্রতিদ্বন্দ্বিতা। তবে এসবের মধ্যে জিও যেভাবে গ্রাহকদের অফার দেওয়া শুরু করল তাতে তা চিন্তার কারণ হতে চলেছে এয়ারটেলের বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

Advertisements

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা এখন তাদের সেই সকল গ্রাহকদেরও আনলিমিটেড 5G ডেটা (Jio Unlimited 5G) ব্যবহার করার সুযোগ দিচ্ছে, যারা ন্যূনতম ৩৯৫ টাকা রিচার্জ করে থাকেন। ৩৯৫ টাকা রিচার্জ করলে ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। আর এখন এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আনলিমিটেড 5G ডেটা দেওয়ার ফলে ইন্টারনেট ব্যবহার নিয়ে কোন চিন্তা নেই। এই প্ল্যান ব্যবহার করে ২৪ ঘন্টায় হাইস্পিড 5G ডেটা ব্যবহার করা যাবে এবং যত খুশি হাইস্পিড ডেটা ব্যবহার করা যাবে।

Advertisements

আরও পড়ুন ? Jio New Offer: পুরো বিনামূল্যে একটি স্পেশাল সার্ভিস দিচ্ছে Jio, যা অন্য কেউ দেয় না

৩৯৫ টাকা রিচার্জ করলে গ্রাহকরা ৮৪ দিনের ভ্যালিডিটির পাশাপাশি মোট ৬ জিবি 4G ডেটা পান। এর সঙ্গে রয়েছে মোট এক হাজারটি এসএমএস, আনলিমিটেড কল এবং জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড সাবস্ক্রিপশন। এখন প্রশ্ন হল, তাহলে কি করে এই রিচার্জ প্ল্যান রিচার্জ করেই গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা পাবেন?

৩৯৫ টাকা রিচার্জ করে সেই সকল গ্রাহকরা আনলিমিটেড হাইস্পিড 5G ডেটা ব্যবহার করতে পারবেন যাদের কাছে 5G হ্যান্ডসেট রয়েছে এবং 5G নেটওয়ার্ক এলাকার মধ্যে রয়েছেন। জিওর তরফ থেকে এখন এই ধরনের গ্রাহকদের আনলিমিটেড হাই স্পিড 5G ডেটা এবং 5g পরিষেবা ব্যবহার করার সুযোগ দেওয়া হচ্ছে। আর এরই পরিপ্রেক্ষিতে কোনরকম বাড়তি খরচ ছাড়াই মাত্র ৩৯৫ টাকা রিচার্জ করেই ৮৪ দিনের জন্য 5G পরিষেবা উপভোগ করতে পারবেন জিও গ্রাহকরা।

Advertisements