Jobs at Malda Medical College: মালদা মেডিকেল কলেজে চাকরির সুযোগ, শুরু হয়ে গিয়েছে আবেদন গ্রহণ প্রক্রিয়া

Prosun Kanti Das

Published on:

Advertisements

The process of accepting applications for jobs at Malda Medical College has started: রাজ্যে চাকরির পরিস্থিতি সত্যিই সংকটজনক। উপযুক্ত চাকরির জন্য বেকার যুবক যুবতীরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করে রয়েছে। কিন্তু পরীক্ষা দিয়ে সঠিক চাকরি পাওয়া আজকাল খুবই কষ্টকর। তবে চাকরি প্রত্যাশী দের কিছু এই প্রতিবেদনে একটি খুশির খবর নিয়ে আসা হল। আজকের প্রতিবেদনে রাজ্যের এক মেডিক্যাল কলেজে দারুন এক চাকরির (Jobs at Malda Medical College) বিজ্ঞপ্তি তুলে ধরা হলো। ইচ্ছুক প্রার্থীরা দেরি না করে আবেদন করুন এই শূন্য পদের জন্য।

Advertisements

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের তরফ থেকে চাকরির একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মালদা মেডিকেল কলেজে শূন্যপদ (Jobs at Malda Medical College) রয়েছে। উপযুক্ত প্রার্থীরা আবেদন করতে পারেন এই পদের জন্য। যে শূন্য পদটির জন্য মালদা মেডিকেল কলেজের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, সেটির নাম হল জুনিয়র রেসিডেন্ট কর্মী।

Advertisements

গাইনেকোলজি অ্যান্ড অবস্ট্রেটিক্স, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি বিভাগের জন্য শীঘ্রই জুনিয়র রেসিডেন্ট হিসাবেস কর্মী নিয়োগ করা হবে। এই পদের জন্য কি কি যোগ্যতা প্রয়োজন আসুন জেনে নিই। এই পদের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন পড়েছেন এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Advertisements

আরও পড়ুন ? Central Govt Mudra Yojana: ভুলে যান সব প্রকল্প, এবার বাজেটে কেন্দ্রের ঘোষণায় মুদ্রা যোজনায় মিলবে ২০ লক্ষ টাকা

এছাড়াও যেসব প্রার্থীরা এই পদের (Jobs at Malda Medical College) জন্য আবেদন জানাতে ইচ্ছুক, তাদের নাম অবশ্যই ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নথিভুক্ত থাকতে হবে। এর পাশাপাশি আবেদনকারীদের ২শে মে, ২০২৪-এর আগে ইন্টার্নশিপ সম্পূর্ণ থাকতে হবে। আবেদনকারীদের জন্য একটি বয়সসীমাও বেঁধে দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ অবধি আবেদনকারীর বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

কিভাবে এই পদের জন্য নিয়োগ করা হবে যোগ্যপ্রার্থীদের? সংশ্লিষ্ট কোর্সের জন্য কর্মী বাছাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। যেসব প্রার্থীরা এই পদের জন্য আগ্রহী তারা অবশ্যই অনলাইনে ২৫শে জুলাইয়ের মধ্যে আবেদনপত্র জমা দেবেন। সম্ভবত জুলাই মাসের ২৯ তারিখে নেওয়া হবে প্রার্থীদের ইন্টারভিউ। এই শূন্যপদের জন্য যারা আবেদন করবেন এবং ইন্টারভিউ নেওয়া হবে তাদের মেধা তালিকা প্রকাশিত হবে ৩০শে জুলাই। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে মূল বিজ্ঞপ্তিটি ভালোভাবে দেখতে হবে।

Advertisements