TRP of Serial: এবার বাপ বাপ করে বাড়বে TRP, স্টার জলসাকে টেক্কা দিতে বিরাট ধামাকা জি বাংলার

Prosun Kanti Das

Published on:

Advertisements

Zee Bangla is going to bring new Serial to increase TRP by aceing Star Jalsa: বাংলা সিরিয়াল হল মানুষের জীবনের নিত্যসঙ্গী। টেলিভিশনে প্রতিদিনই কিছু না কিছু নতুন সিরিয়াল আসছে আর যাচ্ছে। বিভিন্ন চ্যানেলে টিআরপির অভাবে অনেক সময় লক্ষ্য করা যায় বহু সিরিয়াল বন্ধ হয়ে যায়। পুরনো সিরিয়াল বন্ধ হয়ে গেলে তার জায়গায় আসে নতুন সিরিয়াল। জনপ্রিয় টিভি চ্যানেল জি বাংলার পর্দায় আসতে চলেছে দুটো নতুন ধারাবাহিক (TRP of Serial)। কোন নতুন টাইম স্লটে সিরিয়াল দুটি আসবে এবং সিরিয়ালের সম্প্রচার এইসব নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

Advertisements

বিনোদনের চ্যানেলগুলো বরাবরই দুপুরের স্লটের দিকেও নজর রাখে। শুধুমাত্র জনপ্রিয় ধারাবাহিকগুলো যে প্রাইম টাইমে থাকবে তা কিন্তু নয়। দুপুরের দিকেও অনেক নতুন ধারাবাহিক দেখানো যেতে পারে। সাধারণত দুপুরবেলা সন্ধ্যেবেলার হয়ে যাওয়া ধারাবাহিকগুলোর পুনঃপ্রচার হয়ে থাকে। এই স্ট্র্যাটেজি এখন অতীত জি বাংলা এবং স্টার জলসা এখন নতুন স্ট্র্যাটেজি অ্যাপ্লাই করছে তাদের সিরিয়াল দেখানোর ক্ষেত্রে। এখন আর একই সিরিয়ালের রিপিট টেলিকাস্ট হচ্ছে না বরং পুরনো হয়ে যাওয়া সিরিয়ালগুলোই আবার দেখানো হচ্ছে। বহু হিন্দি সিরিয়ালের ডাবিং করেও দেখানো হচ্ছে এই দুপুরের সময়তে। এখন জেনে নেওয়া যাক কোন দুটো নতুন সিরিয়াল (TRP of Serial) আসতে চলেছে জি বাংলার পর্দায়।

Advertisements

জি বাংলার পর্দায় শীঘ্রই আসতে চলেছে একেবারে ঝকঝকে নতুন দুটো সিরিয়াল (TRP of Serial)। ২২ জুলাই থেকে সোম থেকে শনি দুপুর ৩টে স্লটে দেখা যাবে ‘বিধিলিপি’ (Bidhilipi)। এরপর ৩:৩০ থেকে দেখা যাবে ‘ভালোবাসার লুকোচুরি’। তবে এই সিরিয়াল দুটো কিন্তু হিন্দি সিরিয়ালের বাংলা ডাবিং। এই সিরিয়ালগুলো যখন আগে সম্প্রচারিত হয়েছে তখন যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে এবং সেই কারণেই বাংলা ডাবিং করে দেখানো হচ্ছে এগুলোকে।

Advertisements

আরও পড়ুন ? PM Svanidhi Yojana: কেন্দ্র সরকারের দুর্দান্ত প্রকল্প, সহজেই মিলবে ৫০ হাজার টাকার ঋণ, সঙ্গে ৩৫০০ টাকা ছাড়

দুটো ভিন্ন স্বাদের সিরিয়াল আসতে চলেছে জিবাংলাতে নাম হলো ‘বিধিলিপি’ এবং ‘ভালোবাসার লুকোচুরি’। ‘বিধিলিপি’র গল্পের প্রধান চরিত্র হলো আয়না। সে বিদেশে জন্মেছে এবং সেখানেই বড় হয়েছে। গল্পে দেখা যাবে সে তার মাসির সঙ্গে গ্রামে থাকতে আসে। মাসির রক্ষণশীল পরিবারে কিভাবে নিজেকে মানিয়ে নেবে আয়না?

‘ভালোবাসার লুকোচুরি’ (TRP of Serial) আসলে একটি ত্রিকোণ প্রেমের গল্প। রাঘব এবং রাধিকা স্বামী-স্ত্রী। গল্পে দেখা যায় রাঘবের কাজের জন্যই তাদেরকে ছোট শহর থেকে বড় শহরে পদার্পণ করতে হয়। সেখানে রাঘব তার সহকর্মী সোনিয়ার প্রেমে পড়ে যায়। তিনজনের সম্পর্কের টানা পড়ে নিয়েই এই সিরিয়ালটি।

Advertisements