Anant Radhika Honeymoon: একরাতের খরচ ১৯ লক্ষ টাকা, হানিমুনে বিশ্বের অন্যতম বিখ্যাত জায়গায় অনন্ত-রাধিকা

Shyamali Das

Published on:

Advertisements

নিজস্ব প্রতিবেদন : প্রায় তিন মাস ধরে ধুমধাম করে প্রি ওয়েডিং থেকে শুরু করে ওয়েডিং, পোস্ট ওয়েডিং সব অনুষ্ঠান হওয়ার পর এবার মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত ও রাধিকার হানিমুন (Anant Radhika Honeymoon) পর্ব শুরু হয়েছে। লক্ষ লক্ষ কোটি টাকার মালিক, যাদের বিয়ের অনুষ্ঠান যেমন বিশ্বজুড়ে সাড়া ফেলে দিয়েছিল, ঠিক সেই রকমই হানিমুন পর্বও সাড়া ফেলে দিয়েছে।

Advertisements

দিন কয়েক আগেই বাবা মুকেশ ও দিদি ইশা আম্বানির সঙ্গে অনন্ত ও রাধিকাকে দেখা গিয়েছিল অলিম্পিক স্টেডিয়ামে। অনেকেই মনে করছিলেন, হয়তো হানিমুন পর্ব চলাকালীনই তারা অলিম্পিক দেখতে স্টেডিয়ামে পৌঁছান বাবা ও দিদির সঙ্গে। তবে এখন জানা গেল, ঠিক তারা কোথায় হানিমুন করতে গেলেন। অন্ততপক্ষে বিভিন্ন মিডিয়ার তরফ থেকে যা দাবি করা হচ্ছে।

Advertisements

জানা যাচ্ছে, অনন্ত-রাধিকা প্যারিস অলিম্পিক থেকে সোজা হানিমুনের জন্য পৌঁছে গিয়েছেন কোস্টারিকা। যেখানেই তারা হানিমুন পর্ব চলবে। এখানে তারা যে হোটেল বেছে নিয়েছেন থাকার জন্য সেখানে এক রাতের জন্য খরচ হবে প্রায় ২৩০০০ মার্কিন ডলার, যা ভারতীয় মুদ্রায় ১৯ লক্ষ ৩০ হাজার টাকারও বেশি। একটি সূত্র দাবি করছে, গত ১ আগস্ট থেকেই নাকি তারা এখানে হানিমুন পর্বে এসেছেন।

Advertisements

আরও পড়ুন ? Wedding Gifts: বিয়েতে আম্বানি পরিবার থেকে কী উপহার পেলেন অনন্ত-রাধিকা? যার দাম কয়েকশ কোটি

কোস্টারিকায় হানিমুন পর্বে তারা যে রিসোর্টটিকে থাকার জন্য বেছে নিয়েছেন সেটি হল লাক্সারি ফোর সিজন রিসোর্ট কাসা লাস ওলাস। এই রিসোর্ট নিয়ে প্রশান্ত মহাসাগরের তীরে অবস্থিত। যেখানে রয়েছে ছটি বেডরুম। এই রিসোর্টটি তৈরি ১৮৪৭৫ স্কয়ার ফুট এলাকা জুড়ে। এই রিসোর্টের যে ওয়েবসাইট রয়েছে সেই ওয়েবসাইট থেকেই এক রাতের ভাড়া সহ অন্যান্য নানান তথ্য পাওয়া যায়।

এমন একটি রিসোর্ট যা এমন ধনকুবেরদের সমস্ত রকম চাহিদা মেটাতে সক্ষম। এই রিসোর্টে কেউ চাইলে ব্যক্তিগত শেফ থেকে শুরু করে প্রাইভেট বার সমস্ত কিছু ব্যবহার করতে পারবেন। যে রিসোর্টে একরাত কাটানোর জন্য ১৯ লক্ষ টাকার বেশি খরচ করতে হয়, সেখানে পাওয়া যাবে না এমন কিছু নেই বলাই যেতে পারে।

Advertisements