Moto S50: Motorola মার্কেটে আনতে চলেছে নয়া স্মার্টফোন, মাথায় হাত অন্য কোম্পানিগুলির

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Moto S50: স্মার্টফোন ছাড়া একটি দিন কাটানো বর্তমানে অসম্ভব। অত্যাধুনিক ফিচারস সম্পন্ন বিভিন্ন কোম্পানির স্মার্টফোন শুধুমাত্র বিনোদনের জন্য নয় প্রয়োজন পড়ে নানারকম দরকারি কাজেও। যুগের সঙ্গে তাল মিলিয়ে এবং মার্কেটের প্রতিযোগিতায় টিকে থাকার জন্য মটোরোলা মার্কেটে আনতে চলেছে এক নয়া স্মার্টফোন।

Advertisements

Moto S50 হল একটি প্রতিযোগিতামূলক দামের স্মার্টফোন যার পারফরম্যান্স এবং বৈশিষ্ট্যের ভারসাম্য আকৃষ্ট করবে ক্রেতাদের। যেসব ব্যবহারকারীরা সস্তায় অত্যাধুনিক ফিচারস সম্পন্ন স্মার্টফোন করছেন এটি তাদের জন্য একেবারে উপযুক্ত।
স্মার্টফোনটির কিছু বিশেষ বৈশিষ্ট্য হল:-

Advertisements

প্রসেসর: MediaTek Dimensity ৭৩০০ চিপসেট দ্বারা চালিত, মোটো এস৫০ দৈনন্দিন কাজ এবং হালকা গেমিংয়ের জন্য মসৃণ কর্মক্ষমতা প্রদান করে।

Advertisements

ডিসপ্লে: ডিভাইসটিতে (Moto S50) ১২০Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৩৬-ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে। ব্যবহারকারীদের অত্যন্ত পছন্দের হবে এই ফিচারসটি। বিশেষ করে যখন বিষয়বস্তু স্ক্রোল করা বা গেম খেলা হয়।

ক্যামেরা: মোটো এস৫০ এর পিছনে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি ৫০MP প্রধান সেন্সর, একটি ৮MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২MP গভীরতা সেন্সর রয়েছে৷ এই সংমিশ্রণটি বহুমুখী ফটোগ্রাফির জন্য অনুমতি দেয়, ওয়াইড-এঙ্গেল শট থেকে প্রতিকৃতি পর্যন্ত সবকিছু ক্যাপচার করে।

আরো পড়ুন: আর বেশি দামে নয়, জলের দরে বাজারে 5G স্মার্টফোন আনছে জিও, দেখে নিন ডেট ও দাম

ব্যাটারি: ডিভাইসটিতে রয়েছে (Moto S50) ৫০০০mAh ব্যাটারি যা ঘন ঘন রিচার্জ করার প্রয়োজন ছাড়াই পুরো দিন ব্যবহারের জন্য যথেষ্ট শক্তি প্রদান করে।

সফ্টওয়্যার: Android ১৪ এ চলমান, মোটো এস৫০ ন্যূনতম ব্লোটওয়্যার সহ একটি পরিষ্কার এবং স্বজ্ঞাত ব্যবহারকারী ইন্টারফেস অফার করে। মটোরোলা -এর My UX কাস্টমাইজেশন লেয়ার অতিরিক্ত বৈশিষ্ট্য এবং অপ্টিমাইজেশান যোগ করে।

Moto S50 হল (Moto S50) একটি কঠিন মিড-রেঞ্জ স্মার্টফোন যা এর কার্যক্ষমতা এবং মূল্যের প্রতিশ্রুতি প্রদান করে। এই স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন শক্তিশালী প্রসেসর, মসৃণ ডিসপ্লে এবং সক্ষম ক্যামেরা সিস্টেমের সমন্বয়। যেসব ব্যবহারকারীরা সস্তায় ভালো স্মার্টফোন খুঁজছেন তারা অবশ্যই এই ফোনটি কিনতে পারেন। মোটো এস৫০ একটি ভাল বৃত্তাকার প্যাকেজ অফার করে যা বেশিরভাগ ব্যবহারকারীর চাহিদা পূরণ করে। আপনি এই ফোনটি তিনটি প্যান্টন রঙে পেয়ে যাবেন এবং লেনোভোর চীনা ওয়েবসাইট থেকে আপনি এই ফোনটি কিনতে পারেন।

Advertisements