Salman Khan Diamond Watch: ঘড়িতে ৭১৪টি হিরে, সলমনের হাতের এই ঘড়ির মূল্য অবাক করবে আপনাকে

Prosun Kanti Das

Updated on:

Advertisements

Salman Khan Diamond Watch: জনপ্রিয় বলিউড অভিনেতা সলমন খানকে কে না চেনেন, হাতের রিসলেট কিংবা ঘড়ি এইসবে তার যে আলাদা টান রয়েছে তা সকলেই জানেন। পোশাক সাদামাটা পরলেও অলংকারের প্রতি তার বিশেষ আকর্ষণ রয়েছে। আজকের প্রতিবেদনে আমরা বলিউডের ভাইজানকে দেখতে পাবো এমন একটি বিশেষ ঘড়িতে যার ডিজাইন এবং দাম শুনলেই অবাক হয়ে যাবেন আপনি।

Advertisements

বলিউডকে বহু হিট ফিল্ম উপহার দিয়েছেন সলমন খান। জীবনযাপন কিংবা পোশাক সবকিছুতেই তিনি সাদামাটা থাকতে পছন্দ করেন। তবে ভাইজানের হাতঘড়ির প্রতি সখ্যতার কথা অনেকেরই জানা। এবার তাকে দেখা গেল খ্যাতনামা আন্তর্জাতিক সংস্থা ‘জেকব অ্যান্ড কোং’-এর বিশেষ হাতঘড়িতে (Salman Khan Diamond Watch)। ঘড়ির এমন সুন্দর ডিজাইন যা একনজরে দেখে মনে হবে অলংকার। বহুমূল্যবান এই ঘড়িতে বসানো রয়েছে ৭১৪টি হিরকখণ্ড। ডিজাইনও এমন অদ্ভূত যে হার মানাবে বিভিন্ন ধরনের অলংকারকে।

Advertisements

রিসলেট এবং ঘড়ির বিষয়ে সর্বদাই সলমন খান খুবই শৌখিন। এমনকি তাঁর সংগ্রহে রয়েছে সারা বিশ্বের বিভিন্ন নামিদামি এবং জনপ্রিয় সংস্থার হাতঘড়ি। যার সংখ্যা শুনলে আঁতকে উঠবেন আপনিও। বলিউডের এই সুপারস্টার এবার সবাইকে চমকে দিলেন একেবারে অন্যভাবে। ভাইজানের হাতে ‘জেকব অ্যান্ড কোং’-এর এক্সক্লুসিভ সংগ্রহের ‘বিলিওনেয়ার ৩’ (Salman Khan Diamond Watch) নামের বহুমূল্য হাতঘড়িটি পরিয়ে দিলেন সংস্থার সহপ্রতিষ্ঠাতা জেকব আরব। সেই সুন্দর মুহূর্তকেই শেয়ার করা হলো সোশ্যাল মিডিয়াতে। এই ঘড়িটির দাম এত বেশি কেন এবং ঘড়িটির মধ্যে এমন কি বিশেষত্ব রয়েছে যা একে সবার থেকে আলাদা করেছে?

Advertisements

আরো পড়ুন: লোকসভা ভোটে দাঁড়ান শাহরুখ খানের বাবা, হারেন আমির খানের দাদুর কাছে

আসলে জেকব অ্যান্ড কোং’-এর এক্সক্লুসিভ সংগ্রহের এই ঘড়িটি একটা মাস্টারপিস! এতে নিখুঁতভাবে বসানো রয়েছে মোট ৭১৪ টি সাদা হিরে। ঘড়ির ভিতরের অংশে রয়েছে ১৫২ টি সাদা এমারেল্ড কাট ডায়মন্ড। পাশাপাশি রয়েছে ৫৭টি ব্যাগেট কাট হিরেখচিত এই হাতঘড়ি। ঘড়িটির মূল্য ৪১.৫ কোটি টাকা।

বলিউডের ভাইজানের ঘড়ি এবং রিসলেটের প্রতি যে আলাদা সফট কর্নার রয়েছে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া এই ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে। জেকব অ্যান্ড কোং’-এর এক্সক্লুসিভ সংগ্রহের এই মাস্টারপিস ঘড়িটি (Salman Khan Diamond Watch) সত্যি তার হাতে মানিয়েছে।

Advertisements