‘চপ শিল্পের জয়’, চপ ভাজার ভিডিও পোস্ট করে ট্রোল অভিনেত্রী তনুশ্রী

নিজস্ব প্রতিবেদন : নিম্নচাপের কারণে গত তিনদিন ধরে দফায় দফায় বৃষ্টিতে ভিজেছে পশ্চিমবঙ্গ। লাগাতার এই বৃষ্টির কারণে জলমগ্ন হয়ে পড়েছে কলকাতা থেকে শহরতলীর বিভিন্ন এলাকা। গৃহবন্দি অবস্থায় বহু মানুষ। এমন পরিস্থিতিতে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর বাড়িতে মুড়ি খাওয়ার জন্য চপ ভাজার একটি ভিডিও পোস্ট করেছেন। তবে সেই ভিডিও পোস্ট করার সাথে সাথেই অভিনেত্রীকে ট্রোলের শিকার হতে হয়েছে।

বৃহস্পতিবার এই অভিনেত্রী যে ভিডিও এবং ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, তাতে তিনি লিখেছেন, ‘হবে না কি?’ ছবিতে রয়েছে চারটি প্লেট। যেগুলিতে মুড়ি আর লঙ্কা দিয়ে সাজানো রয়েছে। আরেকটি ছবিতে রেডি করা রয়েছে আলু মাখা এবং বেসন মাথা। এর পরেই একটি ভিডিও যোগ করা হয়েছে যাতে দেখা যাচ্ছে তেল গরম করা হচ্ছে। আর তারপর যেই ভিডিওটি যোগ করা হয়েছে তাতে রয়েছে, গরম তেলে চপ ভাজার মুহূর্ত।

তবে এমন ভিডিও এবং ছবি দেখিয়ে নিন্দুকেরা নিজেদের কাজ শুরু করে দিয়েছেন। নেটিজেনদের অনেকেই অভিনেত্রীকে আক্রমণ করে লিখেছেন, ‘চপ শিল্পের জয়’। কেউ কেউ আবার লিখেছেন, ‘চটির গন্ধ পাওয়া শুরু করলেন’, ‘চপ শিল্পের প্রচার, আপনিও কি জোড়া ফুলে?’ তবে নিন্দুকেরা যা-ই বলুক না কেন অভিনেত্রী এই সকল নিন্দুকদের ট্রোলে আমল দেননি।

প্রসঙ্গত, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী সদ্যসমাপ্ত হওয়া বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের হয়ে ভোটের ময়দানে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে সেই ভোটে তাকে পরাজয়ের মুখ দেখতে হয়। পরাজিত হওয়ার পর থেকেই অভিনেত্রীকে গেরুয়া শিবিরের সাথে বেশিরভাগ সময় দূরত্ব বজায় রেখেই থাকতে লক্ষ্য করা যাচ্ছে। এর পাশাপাশি ইদানীংকালে তার ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরত জাহানের সাথে।