বিজ্ঞাপন

Jio কে টেক্কা দিতে আবার Unlimited নতুন প্ল্যান ঘোষণা করলো Airtel

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদন : ডিসেম্বর মাসে এয়ারটেল, ভোডাফোন ও জিও এই তিন টেলিকম সংস্থা তাদের মূল্য বৃদ্ধি করে। মূল্য বৃদ্ধি করে যে নতুন ট্যারিফ প্ল্যান ঘোষণা করা হয় তাতে দেখা যায় গ্রাহকদের খরচ বাড়ে ৩৯ থেকে ৪২ শতাংশ পর্যন্ত। যাতে করে গ্রাহকরা অনেকেই অসুবিধার সম্মুখীন হন। তারপরেই গ্রাহকদের কথা মাথায় রেখে এয়ারটেল, ভোডাফোন ও জিও বেশ কয়েকটি নতুন অফারের কথা ঘোষণা করে।

বিজ্ঞাপন

তবে এই সকল সংস্থাগুলির মধ্যে নতুন নতুন অফার দেওয়ার নিরিখে এয়ারটেল অন্যান্যদের থেকে কিছুটা হলেও এগিয়ে যায়। ডিসেম্বর মাসের মাঝ থেকেই তারা নতুন নতুন প্ল্যান অথবা পুরাতন প্ল্যানকে নতুনভাবে নিয়ে আসে। এরপর আবার নতুন বছরের নতুন দিনে তারা আরও একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এলো। যে প্ল্যানটি মূলত সেই সকল গ্রাহকদের জন্য যাদের সেভাবে ইন্টারনেটের প্রয়োজন নেই, অথচ আনলিমিটেড কলের দরকার রয়েছে।

বিজ্ঞাপন

নতুন নেই প্ল্যানটি হলে ৩৭৯ টাকার। এই রিচার্জের ভ্যালিডিটি বা বৈধতা হলো ৮৪ দিনের জন্য। এই রিচার্জে পাওয়া যাবে আনলিমিটেড কল, ৬ জিবি ইন্টারনেট ও ৯০০ এসএমএস। এছাড়াও রয়েছে এই রিচার্জের সাথে বিনামূল্যে Shaw Academy, Wynk Music ও Airtel Xstream App Premium। আরও রয়েছে FASTag এর ক্ষেত্রে ১০০ টাকা ক্যাশব্যাক অফার।

দ্বিতীয় আরও একটি নতুন প্ল্যান আনা হয়েছে, যেটি হলো ২৭৯ টাকার। যাতে করে গ্রাহকরা পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি, প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি করে এসএমএস, সাথে ৪ লক্ষ টাকার জীবন বীমা। এছাড়াও রয়েছে এই রিচার্জের সাথে বিনামূল্যে Shaw Academy, Wynk Music ও Airtel Xstream App Premium। আরও রয়েছে FASTag এর ক্ষেত্রে ১০০ টাকা ক্যাশব্যাক অফার।

প্রসঙ্গত, ২৭৯ টাকার প্ল্যানটি আগেও ছিল এয়ারটেলের। দাম বাড়ার আগে এটি ছিল ২৪৯ টাকায়।