খালি হাতে বিশালাকৃতির সাপকে বাগে আনলো তরুণী, ভাইরাল ৪ মিনিটের ভিডিও

নিজস্ব প্রতিবেদন : খালি হাতে সাপ ধরা অথবা সাপকে বাগে আনার ভিডিও এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার লক্ষ্য করা গিয়েছে। তবে সম্প্রতি ৪ মিনিটের বেশি একটি ভিডিও অন্যান্য প্রতিটি ভিডিওর থেকে আলাদা ভাবে নজর কেড়েছে।

দীর্ঘ এই ভিডিওটি অন্যান্য ভিডিওর থেকে নজর কাড়ার কারণ রয়েছে। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে বিশালাকৃতির একটি সাপকে দীর্ঘ সময় ধরে এক তরুণী বাগে আনার চেষ্টা করছেন এবং তাতে সফলতাও মিলেছে তার। অনেকেরই এই ভিডিওটি দেখার পর ঘোরে চলে যাওয়ার মত অবস্থা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে রয়েছে ওই বিশালাকৃতির সাপটি। সেখানে ওই তরুণী তাকে বাগে আনার চেষ্টা করছেন। সাপটি এতটাই বড় যে ওই তরুণীকে ছোবল মারার জন্য ফণা তুললে মাটি থেকে বেশ কিছুটা উপরে উঠতে দেখা যাচ্ছে তাকে।

ওই তরুণী প্রথমে হাতের সামনে পড়ে থাকা একটি লাঠি দিয়ে সাপটিকে বাগে আনার চেষ্টা করেন। আর তারপর দেখা যায় এক অদ্ভুত কায়দায় ওই সাপটিকে ওই তরুণী প্রায় শান্ত করে তালুবন্দি করেন। তারপর ওই তরুণী ধীরে ধীরে সাপটিকে ওই ঘর থেকে বের করে নিয়ে আসেন। এমত অবস্থায় সাপটি বার বার ছোবল মারার চেষ্টা করলেও ওই তরুণী এই বিষয়ে যথেষ্ট অভিজ্ঞ এবং পটু বলেই বোঝা যায় ভিডিও দেখে।

দীর্ঘ চার মিনিটের বেশি এই ভিডিওটি দেখে এটা স্পষ্ট যে ওই তরুণী দীর্ঘদিন ধরেই এমন কাজ করছেন। তবে এই ঘটনাটি কোন এলাকার তা ওই ভিডিওতে জানানো হয়নি। তবে ওই সাপটির আকৃতি যে কাউকে আঁতকে দিতে পারে এক সেকেন্ডেরও কম সময়ে। পাশাপাশি ওই তরুণীর এমন কৌশলই নজর কেড়েছে নেটিজেনদের।