MP Rachana Banerjee: সাংসদ হতেই জুড়ে গেল রচনার ভাঙা সংসার! আনন্দে আত্মহারা দিদি নম্বর ১ এর অনুরাগীরা

Prosun Kanti Das

Published on:

Broken family of Rachana Banerjee went across after being MP: বিখ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জি। টলিউডের একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি। শুধু টলিউড নয়, তিনি কাজ করেছেন ওড়িয়া এবং দক্ষিণ ভারতীয় সিনেমাতেও। একসময় সিনেমা জগতে রাজ করেছেন নায়িকা রচনা ব্যানার্জি। বেশ কয়েক বছর ধরে একটি বাংলা নন ফিকশন শো তে অ্যাঙ্কার হিসেবে দেখা যাচ্ছে তাকে। হায়েস্ট টিআরপি যুক্ত নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ানের সঞ্চালক হিসাবেও তার জনপ্রিয়তা তুঙ্গে। তবে এবার তাকে দেখা যাচ্ছে একদম অন্যরূপে। অভিনয় জগত থেকে একদম বিপরীতে নতুন পথচলা শুরু করেছেন তিনি। ২০২৪ লোকসভা ভোটে হুগলির সাংসদ হিসেবে জয়লাভ করেছেন রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee)।

অভিনয় জীবন, সঞ্চালনা সবকিছুর বিপরীতে এবার রাজনীতির ময়দানে সক্রিয় ভূমিকা পালনে নেমেছেন রচনা ব্যানার্জি। ২০২৪ এর লোকসভা ভোটে হুগলি লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন রচনা ব্যানার্জি। মূল প্রতিদ্বন্দী আরেক হেভি ওয়েট তারকা বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে জয়লাভ করেছেন রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee)। বর্তমানে অভিনেত্রী ছাড়াও তার আরো একটি পরিচয় তৈরি হয়েছে। তিনি হুগলি লোকসভা কেন্দ্রের সাংসদ এবং ভারতীয় লোকসভার একজন সক্রিয় সদস্যা।

ব্যক্তিগত জীবনে রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee) ২ বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অভিনয় জীবনের শুরুতেই তিনি ওড়িয়ার বিখ্যাত নায়ক সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে বিবাহ করেন। কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেকেনি। বিবাহ বিচ্ছেদের পর তিনি আবারও দ্বিতীয়বারের জন্য প্রবাল বসুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি পুত্রসন্তান রয়েছে। তার পুত্রের নাম প্রণিল বসু। প্রবাল বসুর সঙ্গেও রচনা ব্যানার্জির সম্পর্ক খুব একটা ভালোভাবে এগোয়নি। যদিও তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ এখনো হয়নি, তবুও তারা এক প্রকার আলাদাই থাকেন। একমাত্র ছেলে প্রনীল বসু তার মায়ের কাছেই থাকে। আর প্রবাল বসু আলাদা থাকেন।

আরও পড়ুন 👉 Rachana Banerjee: রচনার দ্বিতীয় স্বামী প্রবাল বসু পেশায় কী করেন! কোথায় তার বাস

রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee) ২০২৪ এর লোকসভা ভোটে প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন এই খবর সামনে আসার পর থেকেই প্রবাল বসু প্রকাশ্যে স্ত্রী এর পাশে এসে দাঁড়িয়েছেন, তাকে সমর্থন করেছেন। মনোনয়নপত্র জমা দেওয়া থেকে ভোটে জয়লাভ করা অব্দি সব সময় পাশে থেকেছেন স্ত্রীয়ের। রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee) সম্পর্কে প্রবাল বসু বলেন, রচনা যে কাজেই হাত দেয় সে কাজেই সোনা ফলে যায়। আজ পর্যন্ত যা কিছু করেছে তাতেই সাফল্য পেয়েছে সে। স্ত্রীর জয়ে রীতিমত গর্বিত তিনি। তার অনুভূতি প্রকাশ পেয়েছে তার কথার মধ্যে দিয়েই।

এবার কি তবে রচনা ব্যানার্জি (MP Rachana Banerjee) ও প্রবাল বসুর সম্পর্ক জোড়া লাগতে চলেছে? সম্প্রতি রচনা ব্যানার্জি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ১ টি ছবির কোলাজ পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি তার স্বামী ও পুত্রের সঙ্গে ডিনার করতে গেছেন। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে প্রশ্ন জেগেছে। তাদের সম্পর্কের বিষয় তিনি বলেছেন যে, তারা ডিভোর্সি নন। এবং ছেলের ক্ষেত্রেও তারা কো-পেরেন্টিং এর মধ্যেই রয়েছেন। ভবিষ্যতে তারা আবারও একসাথে ১ ছাদের তলায় থাকবেন কিনা এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা কখনোই প্রকাশ্যে আলোচনা করা হয়নি। তবে তিনি সব সময়ের জন্য তার স্ত্রীর পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন।