Gift for Radhika Merchant: বউমা রাধিকাকে ৩৪৫ কোটির শাড়ি উপহার নীতার! এত দামের কারণ জানলে থ হয়ে যাবেন

Antara Nag

Published on:

Gift of Nita Ambani for Radhika Merchant in Pre-wedding Ceremony: কিছুদিন আগে জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩ দিনব্যাপী এই অনুষ্ঠানটি পালিত হয়েছে। মহাসাগরের সাথে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না এমন বিশিষ্ট জনসংখ্যা খুবই কম। নামকরা অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিল গেটস থেকে মার্ক জুকারবার্গের মতন একাধিক শিল্পপতি। এছাড়া উপস্থিত ছিলেন বেশ কিছু বিদেশী শিল্পীও। তারা যে শুধু উপস্থিত ছিলেন তা নয় মত টাকার পরিবর্ত, নিজেদের শিল্পী সপ্তার মধ্য দিয়ে মাতিয়ে রেখেছিলেন অনুষ্ঠানটিকে। সেই অনুষ্ঠান থেকে আম্বানি পরিবারের সকলের পোশাক উপহার সবকিছুই বেশ চর্চায় রয়েছে। এবার বৌমা রাধিকাকে দেওয়া নীতা আম্বানির ১ টি উপহার (Gift for Radhika Merchant) নিয়ে সরগরম নেকপাড়া।

খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন আনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। প্রাক বিবাহ অনুষ্ঠানের মতই বিবাহ অনুষ্ঠানটিও হতে চলেছে জমজমাট। ১২ই জুলাই ২০২৪ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই অনুষ্ঠানটিও চলবে ৩ দিনব্যাপী। মুম্বাইয়ে জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান। ৩ দিনব্যাপী এই অনুষ্ঠানে থাকবে বিবাহ অনুষ্ঠান, আশীর্বাদ অনুষ্ঠান, মঙ্গল উৎসব এবং বিবাহ সংবর্ধনা। বিয়ের আর বেশি দিন বাকি নেই। বিয়ে উপলক্ষে বৌমা রাধিকাকাকে একটি দামি উপহার (Gift for Radhika Merchant) দিয়েছেন শাশুড়ি নীতা আম্বানি। এতটাই দামি যে আলোড়ন পরে গেছে।

এক বিখ্যাত ব্যবসায়ী পরিবারের মেয়ে বিবাহ বন্ধনে আবদ্ধহতে চলেছেন আরেক নামকরা ব্যবসায়ী পরিবারের ছেলের সঙ্গে। স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক ছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। আর কিছুদিনের মধ্যেই সেই সম্পর্ক বিবাহের স্বীকৃতি পেতে চলেছে। কিছুদিন আগেই গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হওয়া প্রাক বিবাহ অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন প্রায় ৮০০ এরও বেশি মানুষ। এবার বিয়ের পালা, বিয়ের অনুষ্ঠানকে ঘিরে একাধিক চমক অপেক্ষা করছে তা আগে থেকেই বুঝতে পেরেছিলেন নেটিজেনরা। বিয়ে অনুষ্ঠানের প্রায় একমাস আগেই প্রকাশ্যে এসেছে সেরকমই অবাক করা ১ টি খবর। নীতা আম্বানি তার বৌমাকে ১ টি শাড়ি উপহার (Gift for Radhika Merchant) দিয়েছেন যার দাম ৩৪৫ কোটি টাকা।

আরও পড়ুন 👉 Jio Satellite Internet: এলন মাস্ককে হারিয়ে দিলেন আম্বানি! ইন্টারনেট পরিষেবায় বড় অনুমোদন পেয়ে গেল জিও

নিতা আম্বানি তার ছোট পুত্রবধূকে ১ টি শাড়ি উপহার (Radhikas Gift) দিয়েছেন। যা নিয়ে নেটপাড়ায় রীতিমতো হইচই হচ্ছে। শোনা যাচ্ছে শাড়িটির দাম মাত্র ৩৪৫ কোটি টাকা, কিন্তু একটা শাড়ির দাম এত বেশি কেন? কি আছে সেই শাড়িতে? সম্প্রতি সোশ্যাল মিডিয়া ১ টি শাড়ির ছবি ভাইরাল হয়েছে। সেই শাড়িটি পড়েছিলেন রাধিক। শাড়িতে নাকি সম্পূর্ণ সোনা দিয়ে কাজ করা। স্লিভ লেস ব্লাউজের সাথে এই শাড়িটি পড়ে অপূর্ব লাগছিল রাধিকা মার্চেন্টকে।

রাধিকা এই শাড়িটি উপহার (Gift for Radhika Merchant) হিসেবে পেয়েছেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির কাছ থেকে। সম্পূর্ণ শাড়িটিতে সূক্ষ্ম কাজ করা রয়েছে সোনা দিয়ে। শাড়ি তৈরি করতে ব্যবহার করা হয়েছে ২৪ ক্যারেট সোনা। সেকুইনের মতন সূক্ষ্ম কাজ দেখতে গিয়ে আপনার চোখ ধড়িয়ে যেতে পারে। এক কথায় নীতা আম্বানি সোনায় মুড়ে দিয়েছেন নিজের ছোট বৌমাকে। আর ১ মাসের মধ্যে অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান। তার আগে আশ্চর্যজনক নয় বরং অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট তাদের বিবাহ অনুষ্ঠানে কি কি দামি উপহার পান তাই নিয়ে উৎসাহী নেটিজেরা।