NHAI Recruitment 2023: শুরুতেই বেতন ৭৫ হাজার! কর্মী নিয়োগ করতে চলেছে NHA

How to Apply for NHAI Recruitment 2023: যে সমস্ত বেকার যুবক এবং যুবতীরা সরকারি চাকরির জন্য নিজেদের তৈরি করছিলেন তাদের জন্য বছরের শেষে রয়েছে দারুন এক সুখবর। কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে NHAI। প্রতিষ্ঠানের (NHAI Recruitment 2023) অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। যোগ্যতা কত লাগবে? কারাই বা এই চাকরিতে আবেদন করতে পারবেন? বেতন কত দেওয়া হবে? আবেদনের শেষ তারিখ কবে? জেনে নিন এখান থেকে।

পদের নাম

কেন্দ্রীয় সড়ক পরিবহন এবং হাইওয়ে মন্ত্রকের অধীনে থাকা প্রতিষ্ঠান NHAI চাকরির প্রার্থীদের জন্য সুখবর ঘোষণা করেছে। প্রতিষ্ঠানের (NHAI Recruitment 2023) তরফ থেকে জানানো হয়েছে তাদের প্রতিষ্ঠানে কর্মখালি রয়েছে। অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজার পদে নিয়োগ করা হবে কর্মী। কতজন নিয়োগ করা হবে? বিজ্ঞপ্তি বলছে নিয়োগের সংখ্যা ১ জন। যোগ্যতা কি লাগবে?

যোগ্যতা

সরকারি অবসরপ্রাপ্ত কর্মীদের এই চাকরিতে নিয়োগ করা হবে। রেভিনিউ বিভাগের কাজে ১০ বছর বা তার বেশি অভিজ্ঞতা যুক্ত ব্যক্তিরা এই কাজে সুযোগ পাবেন। কেউ যদি অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজার পদে আগে কাজ করে থাকেন তারাও এই চাকরিতে আবেদন করতে পারবেন। ল্যান্ড অ্যাকুইজ়িশন সংক্রান্ত বিষয়ে সরকারি অবসরপ্রাপ্ত কর্মীরা এই কাজে সুযোগ পাবেন। উল্লেখ্য বিষয় চুক্তি ভিত্তিক নিয়োগ হবে এই চাকরিতে।

মাসিক বেতন

বিজ্ঞপ্তি তরফে জানা গিয়েছে, চুক্তিভিত্তিক এই চাকরি নিয়োগে নিযুক্ত কর্মীদের মাসে বেতন দেওয়া হবে ৫০,০০০ থেকে ৭০,০০০ টাকা পর্যন্ত।

বয়সসীমা

NHAI রিক্রুটমেন্টে প্রার্থীদের সর্বোচ্চ বয়স ধার্য করা হয়েছে ৬৫ বছর। অর্থাৎ ৬৫ বছর বয়স পর্যন্ত ব্যক্তিরা এই চাকরিতে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি

এই চাকরিতে অফলাইনে আবেদন করতে পারবেন যোগ্য প্রার্থীরা। ডাকযোগের মাধ্যমে সঠিক তথ্য পাঠিয়েই আবেদন সম্পন্ন হবে। প্রতিষ্ঠান তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে ডাকযোগের ঠিকানার উল্লেখ রয়েছে। সেই ঠিকানাতে সমস্ত প্রমাণপত্র সহ অফলাইন ফর্ম পূরণ করে জমা দিতে হবে। তবে আবেদন সম্পন্ন হবে।

নথিপত্র

আধার কার্ড, বার্থ সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট, পাসপোর্ট সাইজ ফটো ও আরও অন্যান্য নথিপত্র খামে ভরে উল্লেখিত ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

১৩.১২.২০২৩ তারিখ পর্যন্ত এই চাকরিতে আবেদন করা যাবে। এছাড়াও, বিস্তারিত বিবরণ জানতে প্রতিষ্ঠানের (NHAI Recruitment 2023) অফিসিয়াল ওয়েবসাইট দেখে নিন।