Star Jalsa Mahalaya 2023: ব়্যাপ গানের সঙ্গে শিবের নাচ! ট্রেন্ডিংয়ে টেলিভিশনে নতুন মহালয়া! দেখুন ভিডিও

Prosun Kanti Das

Published on:

Mahalaya 2023 of Star Jalsa strange dance of Shiva trolls on social media: মহালয়া মানেই বাঙালির কাছে এক অন্যরকম নস্টালজিয়া। মহালয়ার সাথে যেন নিবিড়ভাবে জড়িয়ে আছে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের নাম। এক্কেবারে ভোরবেলা ঘুম থেকে উঠে রেডিও ছেড়ে তার সামনে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকা এবং রেডিওর প্রোগ্রাম শেষে টেলিভিশনের নানারকম সুন্দর সুন্দর অনুষ্ঠান। সবকিছু মিলিয়ে মহালয়ার দিনটা আগে খুব ভালোভাবে কাটতো বাঙালির। পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের সূচনা হয় এই দিনটিতে। আসল পুজো শুরু হয়ে যায় মহালয়ার দিন থেকেই। আগে পুজো ছিল একেবারে অন্যরকমের, মহালয়ার দিনটিতে শুধুমাত্র একটি চ্যানেলে সম্প্রচারিত হতো অনুষ্ঠান। তবে যুগের পরিবর্তনে চ্যানেলের সংখ্যা বেড়েছে অনেক। সারাদিনই বিভিন্ন চ্যানেলে বিভিন্ন রকম মহালয়ার অনুষ্ঠান হয়ে চলেছে। এবারের স্টার জলসার (Star Jalsa Mahalaya 2023) মা দুর্গা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

স্টার জলসার মহালয়াতে (Star Jalsa Mahalaya 2023) মহাদেবের ভূমিকায় দেখা গেছে রনজয় বিষ্ণুকে। ভোরবেলায় সম্প্রচারিত হয় এই অনুষ্ঠানটি, ঠিক তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে নানাভাবে ট্রোল করা হয় এই অনুষ্ঠানটিকে। শিবের ভূমিকায় রনজয় অতিরিক্ত মেকআপ ব্যবহার করেছেন। এমনকি দেবাদিদেব শিব বিয়ের সাজে ব়্যাপ মিউজিকের তালে উদ্দাম নৃত্য শুরু করেছেন। সবকিছু মিলিয়ে নেট দুনিয়াতে রীতিমত হাসির রোল পড়ে গেছে এই অনুষ্ঠানটি দেখার পর থেকে।

বিভিন্ন চ্যানেল গুলোতে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন মহালয়ার অনুষ্ঠানগুলিতে। কিন্তু কোথাও শিবের ব়্যাপ নাচ আবার কোথাও অসুরের রক মিউজিক পরিবেশন সবকিছু মিলিয়ে কোথাও যেন হারিয়ে গেছে আমাদের ছোটবেলার সেই নস্টালজিয়া মহালয়াটা। স্টার জলসা এবং জি বাংলা এই দুটি চ্যানেলে মহালয়া দেখে রীতিমতো হেসে লুটোপুটি নেট দুনিয়ার লোকেরা।

চ্যানেলগুলোর মহালয়া দেখে রীতিমতো মিমের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়া জুড়ে। কেউ বলছেন ব্রহ্মা হলো একজন নান্টু ঘটক, যেন উমাকে ধরে এনে বিয়ে দিয়ে দিলেন। জি বাংলার চামুন্ডার নাচ দেখে অসুররা মারপিট করার বদলে যেন হেসেই গড়িয়ে যাচ্ছে। এভাবেই নানারকম ট্রোলের শিকার হতে হয়েছে চ্যানেলগুলোর মহালয়া অনুষ্ঠানকে।

স্টার জলসা চ্যানেলে মহালয়া (Star Jalsa Mahalaya 2023) অনুষ্ঠানে শিবের বিয়ে করতে আসা এবং তার ছাই মেখে অদ্ভুত ভঙ্গিতে নাচ করার দৃশ্য হাসির খোরাক জুগিয়েছে নেট দুনিয়ার মানুষজনকে। এভাবে ভূত-প্রেত নিয়ে ছাই মেখে কে বিয়ে করতে আসে এরকমও বলেছেন অনেকে। আবার অনেকের মনে সন্দেহ বাসা করেছে যে এরকম অদ্ভুত শব্দ কিংবা নাচ আদৌ কি জানেন স্বর্গের দেব-দেবীরা।