Rahul Roy: বাংলা সিনেমার হাত ধরে কপাল খুলল রাহুলের! সিনে জগতে কামব্যাক করতে চলেছেন সুপার ডুপার হিট আশিকীর হিরোর

Antara Nag

Published on:

Rahul Roy is going to make a comeback in the cinema world with the Bengali cinema: বলিউডের সুপার হিট সিনেমা আশকির হাত ধরে অভিনয় জগতে অভিষেক হয়েছিল রাহুল রায়ের। ১৯৯০ সালে প্রথম কাজেই চূড়ান্ত সফলতা পান তিনি। ব্লকবাস্টার সিনেমা আশিকিতে হিরোর চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। কিন্তু তারপর তাঁকে আর তেমনভাবে অভিনয় জগতে দেখা যায়নি। সম্প্রতি তিনি আবারো অভিনয় জগতে ফিরতে চলেছেন বাংলা সিনেমার হাত ধরে।

বাবাই সেনের পরিচালনায় মিহিরা ছবিতে কাজ করতে চলেছেন ৫৮ বছর বয়সী রাহুল রায় (Rahul Roy)। এটি তার অভিনয় জীবনের প্রথম বাংলা ছবি হতে চলেছে। মিহিরা মূলত একটি থ্রিলার মূলক ছবি হতে চলেছে। রাহুল রায় ছাড়াও খরাজ মুখোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন এই ছবিতে। এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সজল বর্মন, প্রদীপ বর্মন, প্রীতি চক্রবর্তী, সঞ্জয় বিশ্বাস প্রমূখকে। মিহিরা ছবিতে সম্পূর্ণ আলাদা লুকে দেখা যাবে রাহুল রায়কে। ইতিমধ্যে তার প্রস্তুতিপর্ব শুরু হয়ে গিয়েছে।

মিহিরা ছবির পরিচালক বাবাই সেন সিনেমাটির বেশিরভাগ দৃশ্য উত্তরবঙ্গে শুট করার পরিকল্পনা করেছেন। ছবিতে একাধিক গানের দৃশ্য ও একটি নাচের দৃশ্যও শুট হবে। এপ্রিলের শেষে শুটিংয়ের কাজ শুরু হতে চলেছে। ইতিমধ্যে রাহুল রায়ের (Rahul Roy) সাথে সমস্ত রকম ফর্মালিটি পূরণ করেছে ইউনিট। রোমান্টিক হিরো রাহুল রায়, মিহিরা ছবিতে সম্পূর্ণ আলাদা চরিত্র দেখা যাবে তাঁকে। রাহুল রায়ের অভিনয় দক্ষতার নতুন দিক দর্শকের মন জিতে নেবে বলে আশা করছেন বাবাই সেন।

আরও পড়ুন ? Srabanti Chatterjee: তিনটে বিয়ে, পাঁচটা প্রেম অতীত! এবার জেনে নিন শ্রাবন্তীর চর্চিত নতুন প্রেমিকের পেশা

দীপক রায় এবং ইন্দিরা রায়ের সন্তান রাহুল রায় (Rahul Roy)। তাঁর মামা কোরি ওয়ালিয়া ফ্যাশন জগতে অত্যাধিক জনপ্রিয় একটি নাম। অভিনেতা, প্রাক্তন মডেল ও প্রযোজক হিসেবে রাহুল রায়ের নামও চলচ্চিত্র জগতে বেশ পরিচিত। তিনি পড়াশোনা করেছেন লরেন্স স্কুল এবং সানাওয়ারে। বিয়ে করেছেন আরো একজন বিখ্যাত মডেল রাজলক্ষী খানভিলকরকে।

১৯৯০ সালে অভিনয় জীবনের প্রথম ছবি আশিকি সিনেমায় হিরোর চরিত্রে অভিনয় করার পর যে সাফল্য পেয়েছিলেন তা অন্য কোন সিনেমা করে পাননি। আশিকি সিনেমার পরও তিনি একাধিক সিনেমায় অভিনয় করেন। যেমন গেম, ফির কাভি নাসিব ইত্যাদি। কিন্তু তেমনভাবে সফলতা পান নি। ২০২০ সালে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন এই অভিনেতা। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। হারিয়ে ফেলেন কথা বলার শক্তি সহ ডান হাতের কর্মক্ষমতা। কিন্তু জীবনের সমস্ত কঠিন পরিস্থিতির সাথে লড়াই করে আজ তিনি আবার উঠে দাঁড়িয়েছেন। নতুন করে জীবনের পথে চলতে শুরু করেছেন রাহুল রয় (Rahul Roy)।