গাড়ির পিছনে অযথা হর্ন যুবক-যুবতীদের! উচিত শিক্ষা দিলেন অরিজিৎ

Shyamali Das

Published on:

নিজস্ব প্রতিবেদন : রাস্তা দিয়ে যাচ্ছেন আর আপনার পিছনে কেউ বারবার হর্ন বাজাচ্ছে! বিষয়টি কতটা বিরক্তের তা বুঝতেই পারা যায়। তার থেকেও বড় কথা হলো দূষণ। এবার ঠিক এমনই এক ঘটনার মুখোমুখি হলেন জনপ্রিয় গায়ক তথা মাটির মানুষ অরিজিৎ সিং (Arijit Singh)। এই ধরনের অধিকাংশ ঘটনায় অরিজিৎকে চুপচাপ মুখ বুঝে সবকিছু সহ্য করে নিতে দেখা গেলেও এবার কিন্তু তিনি তা করলেন না। তিনি কি করেছেন দেখে নেব আমরা ভিডিওতে।

বর্তমান সময়ে যে সকল গায়ক গায়করা রয়েছেন তাদের মধ্যে অন্যতম সঙ্গীত শিল্পী হিসাবে জায়গা করে নিয়েছেন অরিজিৎ সিং। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের সাদামাটা এই ছেলেটি আজ কেবল বাংলা, ভারত কাঁপাচ্ছেন না, তার গানের গলায় কাঁপছে গোটা বিশ্ব। গোটা বিশ্বজুড়ে রয়েছে তার অজস্র অনুরাগী। তবে এত বড় একজন সেলিব্রেটি হয়েও তিনি সব সময় মাটিতে পা রেখেই চলেন এবং একেবারেই সাধারণ মানুষের মতো ছিমছাম জীবনযাপন করে থাকেন। তবে এখানেও অরিজিৎ সিং-ই এবার রেগে লাল হয়ে উঠলেন তার কয়েকজন অনুরাগীর কর্মকাণ্ডে।

অরিজিৎ সিং-এর এমন রেগে লাল হওয়ার ঘটনার ভিডিওটি সোমবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং তারপরেই রীতিমতো সেই ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অরিজিৎ সিং তার নিজের গাড়িতে কোন এক জায়গায় যাচ্ছিলেন। ইতিমধ্যে কয়েকজন যুবক-যুবতী অরিজিৎ সিং-এর গাড়ি দেখে তার পিছু ধাওয়া করেন। তারা কি জন্য পিছু ধাওয়া করছিলেন তা পরে স্পষ্ট হয়।

অরিজিৎ সিং এর গাড়ির পিছু ধাওয়া করে ওই যুবক-যুবতীরা ক্ষান্ত থাকেন নি। পিছু ধাওয়া করার সময় তারা রীতিমতো প্যা-পু ট্যা-টু করে হর্ন বাজিয়ে যান। বারবার এমন হর্ন বাজানো শুনে অরিজিৎ রীতিমত রেগে ওঠেন এবং নিজের গাড়ি থামায়। তিনি নিজের গাড়ি থামাতেই ওই যুবক-যুবতীরা তাদের মোটরবাইক থেকে নেমে অরিজিতের কাছে আসেন। তখনই অরিজিৎকে চরম রাগান্বিত দেখা যায় এবং রীতিমতো যুবক যুবতীদের ধমক দিতে দেখা যায়।

মোটরবাইক থামিয়ে ওই যুবক-যুবতীরা অরিজিতের কাছে যেতেই অরিজিৎ তাদের ধমক দিয়ে বলেন, ‘তোমরা কতবার হর্ন বাজিয়েছো?’ উত্তরে যুবক যুবতীদের তরফ থেকে আসে আট ন’বার। এরপর অরিজিৎ আরও রেগে যান এবং বলেন, ৮-৯ বার! এর সঙ্গে সঙ্গে অরিজিৎ বলেন, ‘তোমরা ছবি তোলার জন্য এমন করছিলে তো? তোলো ছবি। কিন্তু আমাকে থামাতে গিয়ে কতজনকে বিরক্ত করছিলে জানো?’ অরিজিৎ সিং এইভাবে ধমক দেওয়ার পরিপ্রেক্ষিতে রীতিমত থতমত খেয়ে যান ওই যুবক-যুবতীরা। শেষমেষ তাদের থেকে ক্ষমা চেয়ে নিতেও দেখা যায়।

অরিজিৎ সিং এর জায়গায় অন্য কোন সেলিব্রেটি থাকলে হয়তো ওই যুবক-যুবতীদের কপালে অনেক দুর্গতি ছিল। তবে তেমন কিছু ঘটেনি, কেননা এই সেলিব্রেটি অরিজিৎ বলেই। তিনি কেবলমাত্র তাদের ধমক দেন আর তারা যে ভুল করেছেন সেই বিষয়টি বুঝিয়ে তাদের উচিত শিক্ষা দেন।