Bahubali 3: বাহুবলি ১, ২ অতীত! এবার আসছে পার্ট ৩, থাকছে এই নতুন গল্প

Prosun Kanti Das

Published on:

SS Rajamouli and Prabhas are back again with Bahubali 3: সিনেমার জগতে বাহুবলি হল এমন একটি নিদর্শন যা গোটা দেশকে চমকে দিয়েছিল। সিনেমার প্রথম পার্ট দর্শকদের মনে এমন ভাবে ছাপ রেখে গেছে, যে তারা অধীর আগ্রহে অপেক্ষা করে থেকেছে তার দ্বিতীয় পাট দেখার জন্য। মনে ছিল অসংখ্য প্রশ্ন এবং দেখার অসম্ভব আগ্রহ। বক্স অফিসে বাহুবলীর দুটো পার্ট যথেষ্ট প্রশংসা করিয়েছে এবং জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের কাছ থেকে। সিনেমার প্রত্যেকটি চরিত্র এত সুন্দর ভাবে দৃশ্যমান হয়েছে তা যেন জীবন্ত। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তৃতীয় পর্ব (Bahubali 3) নিয়ে দর্শকদের মন জয় করতে আসছেন পরিচালক রাজামৌলি।

দক্ষিণী পরিচালক রাজামৌলির ‘বাহুবলি’ ২০১৫ সালে দর্শকদের মনে সাড়া জাগিয়েছিল। প্রথম পর্বে দেখা গেছে ‘বাহুবলি’কে কাটাপ্পা মারল, কেন হত্যা করল তাকে এই প্রশ্ন নিয়ে দুই বছর অপেক্ষা করেছিল দেশের দর্শকরা। ছবি দ্বিতীয় পর্বে যার উত্তর পরিষ্কার করে দিয়েছিলেন পরিচালক। সিনেমাটি বক্স অফিসে দুর্দান্তভাবে সাড়া ফেলেছিল এবং প্রথম সারির সিনেমাতে নিজের নাম স্বর্ণাক্ষরে লিখেছিল। প্রভাস ও তামান্না ভাটিয়া অভিনীত এই ছবি একবার দেখলে দর্শকদের বারবার দেখতে ইচ্ছা করবে। সূত্র মারফত জানা যাচ্ছে যে, নতুন রূপে ফের ‘বাহুবলি’কে (Bahubali 3) নিয়ে আসছেন পরিচালক রাজামৌলি। পরিচালক এ বিষয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

পরিচালক এস এস রাজামৌলি তাঁর এক্স হ্যান্ডেলে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, “জনগণ যখন মাহেশমতি বলে চিৎকার শুরু করে, তখন মহাবিশ্বও আটকাতে পারবে না বাহুবলীর প্রত্যাবর্তন। আসছে বাহুবলী, ক্রাউন অফ ব্লাড।”

আরও পড়ুন ? Sprinkler Fan: দামেও যেমন, কাজেও তেমন! গরম থেকে বাঁচতে ব্যবহার করুন এই বিশেষ ফ্যান

পরিচালক টুইটারে আরো জানিয়েছেন যে, এই নতুন ‘বাহুবলি’ (Bahubali 3) একেবারে অ্যানিমেশন ছবি। এটি ওটিটিতে খুব শীঘ্রই সিরিজ হিসেবে দেখানো হবে। পরিচালক শীঘ্রই এই ছবির ট্রেলার সামনে আনবেন।

যবে থেকে এই ছবি মুক্তি পেয়েছে একের পর এক রেকর্ড গড়েছে ‘বাহুবলি দ্য-কনক্ল্যুশন’। ভারতীয় ছবিতে নতুন পথের সন্ধান দেখিয়েছেন এই ছবি। কখনও সর্বাধিক স্ক্রিনের সংখ্যা তো কখনও ছবির বক্স অফিস কালেকশন সবেতেই ভারতীয় ছবিকে এক নতুন পথ দেখানো হয়েছে। প্রথম ভারতীয় ছবি হিসাবে এই ছবি ব্যবসা করেছে ১০০০ কোটি টাকা। রাজামৌলি বাহুবলিকে (Bahubali 3) নতুনরূপে সবার সামনে আনবেন।