হাঁটুর বয়সী বর-বৌ নিয়ে সুখের দাম্পত্য কাটাচ্ছেন এই সকল তারকারা

নিজস্ব প্রতিবেদন : বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যাদের মধ্যে কারোর বর নায়িকার থেকে বয়সে অনেক ছোট, আবার কারোর বৌ হাঁটুর বয়সী। তবে সেলিব্রিটিদের ক্ষেত্রে তাদের দাম্পত্য জীবন নিয়ে যখন একাধিক কলহ সামনে উঠে আসছে তখন এই সকল দম্পতির সুখের দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

১) প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনস ২০১৮ সালের ১লা ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের সময় নিজের বয়স ছিল ২৬ অন্যদিকে প্রিয়াঙ্কার বয়স ছিল ৩৫। অর্থাৎ তাদের বয়সের পার্থক্য ৯ বছর।

২) ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায়। ২০০৬ সালে ধুম ২ সিনেমার শুটিংয়ের সময় তারা প্রেমের বন্ধনে আবদ্ধ হন। বিয়ের সময় ঐশ্বর্য রায়ের বয়স ছিল ৩৩ বছর অন্যদিকে অভিষেক বচ্চনের বয়স ছিল ৩১ বছর।

৩) পরিচালক, কোরিওগ্রাফার ফারহা খান ২০০৪ সালে বিয়ে করেন ফিল্ম সম্পাদক শিরীষ কুন্দ্রাকে। বিয়ের সময় ফারহা খানের বয়স ছিল ৩৯ বছর। অন্যদিকে শিরীষের বয়স ছিল ৩১। তাদের দুজনের বয়সের পার্থক্য ৮ বছর।

৪) ২০১৮ সালের ২২ এপ্রিল নিজের হাঁটুর বয়সী ২৬ বছর বয়সের পার্থক্য অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করেন মিলিন্দ সোমন। বিয়ের সময় মিলিন্দ সোনমের বয়স ছিল ৫২ বছর এবং অঙ্কিতা কোনওয়ারের বয়স ছিল ২৬ বছর। বিয়ে করার আগে তারা ৫ বছর ডেট করেন।

৫) ২০১৫ সালে শহীদ কাপুর তার থেকে ১৩ বছরের ছোট মিরা রাজপুতকে বিয়ে করেন। বিয়ের সময় শহীদ কাপুরের বয়স ছিল ৩৪ বছর এবং মীরা রাজপুতের বয়স ছিল ২১ বছর।

৬) সাইফ আলী খানের দু’বার বিয়ে। তবে এই দুবার বিয়ের ক্ষেত্রে বয়সের বিশাল পার্থক্য রয়েছে। ১৯৯১ সালে তিনি যখন প্রথম বিয়ে করেন তখন তার স্ত্রী অমৃতা সিং তার থেকে ১২ বছরের বড়। ২০০৪ সালে সেই বিবাহ বিচ্ছেদের পর ২০১২ সালে যখন তিনি করিনা কাপুরকে বিয়ে করেন তখন আবার করিনা কাপুর তার থেকে ১২ বছরের ছোট।

৭) সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী মান্যতা সঞ্জয় দত্তের থেকে ১৯ বছরের ছোট। ২০০৮ সালে এই দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

৮) অভিনেতা কবীর বেদির চতুর্থ স্ত্রী পারভিন দোসাঞ্জ কবীর বেদির থেকে ২৯ বছরের ছোট। তিনি এই বিয়ে করেছিলেন ৬৯ বছর বয়সে।

৯) ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমা মালিনী ধর্মেন্দ্রর থেকে ১৩ বছরের ছোট। ধর্মেন্দ্র হেমা মালিনীকে বিয়ে করার জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। কারণ তার প্রথম স্ত্রী বিবাহবিচ্ছেদ দিতে নারাজ ছিলেন।