ব্লাউজের ফাঁকে উপচে পড়ছে যৌবন, ঝড়ের গতিতে সাবস্ক্রাইবার বাড়াচ্ছেন রাঁধুনি রিম্পি-পর্ণা

নিজস্ব প্রতিবেদন : ইউটিউবে রান্না করার ভিডিও আপলোড করে ইতিমধ্যেই একাধিক বাঙালি কন্যাকে জনপ্রিয় হতে লক্ষ্য করা গিয়েছে। তবে এই সকল রাঁধুনিদের মধ্যে অথবা রান্না সম্পর্কিত ইউটিউব চ্যানেলের মধ্যে সম্প্রতি সোশ্যাল নেটিজেনদের সেনসেশন হয়ে উঠেছে Unique Village Food ইউটিউব চ্যানেলটি।

এই ইউটিউব চ্যানেলটির নাম এখন শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়াই মুশকিল। তবে তাদের এই ঝড়ের গতিতে সাবস্ক্রাইবার বৃদ্ধি করা এবং জনপ্রিয়তা লাভ করার পিছনে রয়েছে বেশ কয়েকটি কারণ। এই ইউটিউব চ্যানেলের জনপ্রিয়তা বৃদ্ধির রয়েছেন বাঙালি দুই কন্যা রিম্পা ও পর্ণা। ঝড়ের গতিতে চ্যানেলের সাবস্ক্রাইবার বৃদ্ধির পাশাপাশি এই দুই কন্যাও সেলিব্রেটি হয়ে উঠেছেন।

এই ইউটিউব চ্যানেলে আপাতত যে কয়েকটি রেসিপি দেখানো হয়েছে তার প্রত্যেকটিই নিখাদ বাঙালিয়ানায় ভরা। তারা দুজনে বাংলার হারিয়ে যাওয়া বেশ কিছু স্পেশাল রেসিপি তুলে ধরেছেন। এর পাশাপাশি তাদের রান্না করার স্টাইল নজর কেড়েছে নেটিজেনদের। মাত্র এক বছর আগে লঞ্চ হয়েছে এই চ্যানেল, প্রথম ভিডিও আপলোড হয়েছে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে। এরই মধ্যে চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ৭৭ হাজার।

তবে এই দুই বাঙালি কন্যার নিখাদ বাঙালি রান্না দেখার থেকেও নেটিজেনরা মজেছেন অন্য একটি জায়গায়। সেটি হলো দুজনের রান্না করার স্টাইল এবং তাদের পোশাকে। দুজনের কারোর পোশাক সরু স্ট্র্যাপ দেওয়া ব্লাউজ। কালো আঁচলের ফাঁকে বক্ষ বিভাজিকা স্পষ্ট। কারোর আবার অন্যকিছু, তবে প্রতিটি রান্নার ভিডিওতেই স্পষ্ট বক্ষ বিভাজিকা। আর এসব দেখে অনেকেই এই দুই কন্যার প্রশংসায় পঞ্চমুখ। তবে অনেকে বাঁকা কথা বলতেও ছাড়েননি।

ইউটিউব চ্যানেলে যে ক’টি ভিডিও আপলোড করা হয়েছে তার কমেন্ট বক্স দেখলেই স্পষ্ট নেটিজেনদের রান্না দেখার থেকেও বেশি নজর কিন্তু অন্য জায়গায়। কেউ লিখেছেন ‘হট’, কেউ আবার জানিয়েছেন, যদি সরাসরি দেখা যেত তাহলে শিখে নেওয়া যেত। কেউ আবার লিখেছেন, ‘ব্লাউজের ফাঁকে উপচে পড়া যৌবন দেখিয়েই ঝড়ের গতিতে সাবস্ক্রাইবার বাড়িয়ে নিলো’।