Aparajita Adhya: রাত হতেই বদলে গেলেন ‘লক্ষ্মী কাকিমা’! ভাইরাল অপরাজিতার নতুন ধিনচাক রূপ

Prosun Kanti Das

Published on:

The video of Aparajita Adhya dancing in a black dress at the party has gone viral: টলিপাড়ার অন্যতম পরিচিত মুখ অপরিজিতা আঢ্য (Aparajita Adhya)। তিনি এক দিকে যেমন দক্ষ অভিনেত্রী, অন্যদিকে দক্ষ নৃত্যশিল্পীও বটে। টলিউডের বিভিন্ন ক্ষেত্রে চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। সিনেমা হোক বা সিরিয়াল তার অভিনয় দক্ষতা সর্বদা দর্শকের মন কেড়ে নেয়। তার সাফল্যের ঝুলিতে রয়েছে একাধিক হিট সিনেমা। সিরিয়ালের ক্ষেত্রেও অবশ্য তার বেশ সুনাম রয়েছে। সম্প্রতি তার একেবারে অন্যরূপ প্রকাশ্যে এসেছে। তাকে দেখা গেছে তথাকথিত আধুনিকা রমনীর বেশে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রকম ভাইরাল হয়েছে।

হাওড়ার এক উকিল পরিবারে জন্মগ্রহণ করেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বাবা-মায়ের স্বপ্ন ছিল মেয়েকে শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করবেন। এই স্বপ্নকে সত্যি করতেই উচ্চমাধ্যমিক পরীক্ষার পর মাত্র ১৭ বছর বয়সে অভিনয় জগতে পা দেন অপরিচিতা আঢ্য (Aparajita Adhya)। শংকর দাশগুপ্তর নাটকের দলের হাত ধরে তাঁর অভিনয় জগতের পথচলা শুরু। এরপর অভিনয় করেছেন একাধিক চলচ্চিত্র ও ধারাবাহিকে। ১৯৯৭ সালে মনের মানুষ সিনেমার মধ্যে দিয়ে তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপর একটু একটু করে এগিয়েছেন নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে। তাঁর অসাধারণ অভিনয় দক্ষতা তাঁকে পৌঁছে দিয়েছে দর্শকের মনে।

অভিনয় দক্ষতার পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও তাঁর বেশ পরিচিতি রয়েছে দর্শক মহলে। তাঁর নাচের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল। কিন্তু সম্প্রতি তাঁকে একদম অন্য রূপে দেখা গেছে। একটি রাত পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। তাঁর পোশাকে ছিল আধুনিকতার ছোঁয়া। একটি ওয়েস্টার্ন ব্ল্যাক ড্রেসে রাত পার্টিতে অন্যান্যদের সাথে আনন্দে মেতে থাকতে দেখা যায় তাঁকে। তাঁর নাচের ভঙ্গিমায় যেন আগুন ঝরে পড়ছিল সেদিন। সেই রাতের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে খুবই ভাইরাল হয়ে রয়েছে।

আরও পড়ুন ? Viral Video: বসের ব্যবহারে অতিষ্ঠ! ঢাকঢোল পিটিয়ে চাকরি থেকে ইস্তাফা, ভাইরাল ভিডিও

সেই রাত পার্টিতে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ছাড়াও উপস্থিত ছিলেন দেবলীনা দত্ত ও অন্যান্য টলি সুন্দরীরাও। তাদের প্রত্যেককেই নাচ করতে দেখা যায় “দেশী গার্ল” কিংবা “লরকি কার গেই চুল”-এর মতো হিন্দি গানে। ভিডিওটি প্রকাশে আস্তেই নেটিজেনদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। একদল অপরিজিতা আঢ্যর (Aparajita Adhya) ব্যক্তিত্ব ও নাচের প্রশংসায় পঞ্চমুখ। অন্যদল তাকে নিয়ে নিন্দা করতেই ব্যস্ত। নিন্দুকেদের মধ্যে কেউ বলছেন, অপরাজিতা কে এই পোশাকে মানায় না, আবার কেউ বলছেন, “বাংলা চলচ্চিত্র জগতের অংশ হয়ে এমন হিন্দি গানে নাচ করতে আপনাদের লজ্জা করে না? পার্টিতে নাচার মত বাংলা গান কি নেই? টলিউড ছেড়ে বলিউডে যোগ দিন আপনারা”।

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অবশ্য এই সব কটাক্ষকে মোটেই তোয়াক্কা করেন না। সম্প্রতি লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের মধ্যে দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এছাড়াও প্রাক্তন সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন জি বাংলায় সম্প্রচারিত জল থইথই ভালোবাসা ধারাবাহিকে কোজাগরির চরিত্রে। এছাড়াও তার অভিনীত ছবি “এটা আমাদের গল্প” সদ্য মুক্তি পেয়েছে সিনেমা হলে।